জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বরের সঙ্গে ভেঙেছে ঘর! চর্চিত প্রেমিক সোহমের সঙ্গে ঘ’নি’ষ্ঠ ছবি শেয়ার করে জন্মদিনে আদুরে বার্তা শোলাঙ্কি

টলিপাড়ার (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী তিনি। তার অভিনয় ছোটপর্দায় যেন জাদু নিয়ে আসি। অনেকেই তাকে দিয়েছেন ছোটপর্দার সেরা অভিনেত্রীর আখ্যান। তিনি ধারাবাহিকে আছেন মানেই ধারাবাহিক হিট। স্টার জলসায় লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা ইচ্ছে নদী ধারাবাহিকে তার অভিনয় খুলে দিয়েছিল তার জন্য অভিনয় জগতের দরজা। খুব বেশি ধারাবাহিক না করলেও তিনি যে ধারাবাহিকই করছেন পেয়েছেন অনেক সফলতা। তিনি টলিপাড়ায় লোকপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy)

২০১৫ সালের বিক্রমের বিপরীতে ইচ্ছে নদী ধারাবাহিক তার অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। তারপর জামাই রাজা, সাত ভাই চম্পাতে তিনি অভিনয় করেছেন ক্যামিও চরিত্রে। এরপর ২০২০ সালে হানি বাফনার সঙ্গে তিনি অভিনয় করেন প্রথমা কাদম্বিনী ধারাবাহিকে। এরপর ২০২১ সালে গৌরব চ্যাটার্জীর বিপরীতে গাঁটছড়া ধারাবাহিকে খড়ির চরিত্রে তার অভিনয় নজর কেড়েছিল দর্শকদের। এছাড়াও বেবী বাবা ও এবং শহরের উষ্ণতম দিনে সিনেমায় তাকে আবার দেখা গেছিল অভিনেতা বিক্রমের সঙ্গে।

এছাড়াও ধানবাদ ব্লুজস, পাপ এবং মন্টু পাইলট ওয়েব সিরিজেও নিজের দুর্দান্ত অভিনয়ের পরিচয় দিয়েছেন শোলাঙ্কি। তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই গোপনীয়তা রাখতে পছন্দ করেছেন অভিনেত্রী। ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তার ছোটবেলার বন্ধু শাক্যর সঙ্গে। কাজের সুত্রে শাক্য থাকতেন নিউজিল্যান্ডে। অভিনেত্রীও তাই স্বামীর সঙ্গে পাড়ি দেন বিদেশে। বছর খানিক সেখানে থাকার পরই ফিরে আসেন তিনি। তারপর থেকে যাওয়া আসা লেগেই থাকো তার। কিন্তু এখানে অভিনয়ের কাজের চাপ যতই বাড়তে থাকে ততই দুরত্ব তৈরি হতে থাকে স্বামীর সঙ্গে।

কিছুদিন আগে সংবাদ মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন গতবছরই বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে তার। তবে এরপর থেকেই মাঝে মধ্যে অভিনেত্রীর প্রেমের সংবাদ আসতে থাকে জনপ্রিয় অভিনেতা সোহম মজুমদারের সঙ্গে। বলিউডে অভিনেতা খ্যাত কবীর সিংয়ের জন্য এবং টলিপাড়ায় ব্রহ্মা জানেন গোপন কম্মোটি সিনেমার জন্য। একসঙ্গে আড্ডা, পুজোও ঘোরাঘুরি এমনকি সোশ্যাল মিডিয়াতেও একসঙ্গে ছবি শেয়ার করেন অভিনেত্রী। অনেকেরই দাবি সোহমের সহযোগিতাতেই স্বপ্নের শহর মুম্বাইতে অভিনেত্রী গিয়েছেন তার ভাগ্য অন্বেষণ করতে। যদিও সম্পর্কের কথা কখনওই নিজের মুখে স্বীকার করেননি অভিনেত্রী। বারবার বলেছেন শুধুই ভালো বন্ধু তারা।

সম্প্রতি সোহমের জন্মদিনে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। ছবিটি দেখেই বোঝা যাচ্ছে অটোরিক্সায় বসে আছেন তিনি। অভিনেত্রীর গায়ে নীল রঙের টিশার্ট এবং অভিনেতার গায়ে মাস্টার্ড করেন শার্ট। দুজনেরই চোখে রঙিন চশমা। অভিনেত্রী লিখেছেন “এই দিনটা বারবার ফিরে আসুক। এরকমই বোকা আর দয়ালু হয়ে থেকো। নিজের মধ্যেকার শিশুটাকে বড় হয়ে দিও না। আর জন্মদিনে তুমি যে কত বড় পিসেমশাই সেটা নাই বা বললাম।” অভিনেত্রীর ক্যাপশনের উত্তরে অভিনেতা জানিয়েছেন এই পিসেমশাই -এর তুমি মাসিমা। অনেক ভালোবাসা বন্ধু।” তাদের মধ্যেকার ঘনিষ্ঠতা দেখে অনেকেই আন্দাজ করছেন সম্পর্কে আছেন তারা। তাহলে আপনাদের কি মনে হয় বাস্তবেই কি তারা শুধু বাকি বন্ধু?

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।