Bangla Serial

আরম্ভ হওয়ার আগেই দুসংবাদ! তবে কী শুরুর আগেই বন্ধ হয়ে গেল শন-অনুষ্কার রোশনাই? মন ভাঙবে ভক্তদের

স্টার জলসার (Star Jalsha) আসছে ম্যাজিক মোমেন্টসের (Magic Moments) নতুন ধারাবাহিক রোশনাই (Roshnai)। ইতিমধ্যেই ধারাবাহিকের টিজার মুক্তি পেয়েছে পর্দায়। তবে সেই টিজার দেখেই বেশ খুশি দর্শকরা সবাই। তবে ধারাবাহিকের টিজারের মুক্তির সঙ্গে সঙ্গেই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের তারিখ। জানা গেছে ধারাবাহিকটি আসছে ২৫শে এপ্রিল থেকে। তবে একটি ধারাবাহিক আসছে মানেই পর্দা থেকে বিদায় নিচ্ছে অন্য একটি ধারাবাহিক।

সেই সংবাদও এসেছে সকলের সামনে। রোশনাইকে আসছে রাত সাড়ে ৮টায়। অর্থাৎ এবার রোশনাইকে জায়গা ছেড়ে দিতে পর্দা থেকে বিদায় নিচ্ছে ওম আর শ্রাবণের জুটি অর্থাৎ ভালো বিয়ে আজকাল। যীশু সেনগুপ্তর প্রযোজিত ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলের বিরাট সাফল্যের পর স্টার জলসা নিয়ে এসেছিল তাদের নতুন ধারাবাহিক লাভ বিয়ে আজকাল। বর্তমান যুগের প্রেম- ভালোবাসা এবং কনট্র্যাক্ট ম্যারেজের একটা অন্যরকমের বিষয় নিয়ে শুরু হয়েছিল ধারাবাহিকটি।

শুরু থেকেই ধারাবাহিকটি মন জয় করেছিল দর্শকদের। দর্শকরা অনেক ভালোবাসা দিয়েছে ধারাবাহিকটিকে যদিও টিআরপি নম্বর আরও বাড়াতে ধারাবাহিকে করা হয় মুখ্য চরিত্রের অভিনেত্রীর মুখবদল। মৌমিতা সরকারের জায়গায় শ্রাবণের চরিত্রে আসেন জনপ্রিয় টেলি অভিনেত্রী তৃণা সাহা। ধারাবাহিক বেশ জমজমাট ভাবেই চলছিল কিন্তু বিপদ ডেকে আনে ধারাবাহিকের নতুন চমক। ধারাবাহিকের নতুন চমক আসার পর সেটা আর মনে ধরেছিল না দর্শকদের ফলেই কমে থাকে ধারাবাহিকের টিআরপি। সেই কারণেই ধারাবাহিকটিকে পাকাপাকি বিদায় দেওয়ার সিদ্ধান্ত নিয়ে নেন স্টার জলসা।

২৪শে এপ্রিল শেষবার সম্প্রচারিত হয়ে পর্দা থেকে বিদায় নেবে লাভ বিয়ে আজকাল। আর সেইসময় আসছে রোশনাই। ধারাবাহিকে গুরুত্বপুর্ন চরিত্রে অভিনয় করছেন ঊষসী চক্রবর্তী, সুদীপ মুখার্জী, সাবিত্রী চট্টোপাধ্যায়, মাধবী মুখোপাধ্যায়, অম্বরিশ ভট্টাচার্য, অহনা দত্ত সহ একাধিক টেলিতারকারা। তবে ধারাবাহিকের মূল আকর্ষণ অভিনেতা শন ব্যানার্জী। লীনা গঙ্গোপাধ্যায়ের কাহিনীর মাধ্যমে ২ বছর পর ফিরছেন শন। ধারাবাহিকে শনের বিপরীতে অভিনয় করছেন অনুষ্কা গোস্বামী।

অনুষ্কা আর শনের জুটি ইতিমধ্যেই অনেক ভালোবাসা পেয়েছে দর্শকদের। তবে এরই মধ্যে শুরু হয়েছে একটা সমস্যা। ধারাবাহিক আসলে স্টার জলসার ধারাবাহিক জল নূপুর এবং স্টার প্লাসের ধারাবাহিক ঝনকের রিমেক। ঝনক এবং জল নূপুর দুটি ধারাবাহিকই দারুন জনপ্রিয়তা পেয়েছে পর্দায়। তবে সেটা শোনার পর থেকেই ধারাবাহিকে প্রতি খানিকটা বিদ্বেষ পোষণ করছেন দর্শকরা। কারণ কেউই চায়না একই কাহিনী বারবার দেখতে। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতেও চলছে বিতর্ক, ট্রোলিং। তবে ধারাবাহিক নিয়ে সম্প্রতি ধারাবাহিকের প্রযোজনা সংস্থা জানিয়েছে খাস খবর। তারা বলেছেন ধারাবাহিকের প্লট জল নূপুর এবং ঝনকের মতো হলেও ধারাবাহিকের আসন্ন সময়ের কাহিনী হবে একদমই আলাদা। তাহলে আপনারা কারা কারা উৎসাহী রোশনাইয়ের জন্য?

 

Piya Chanda