Bangla Serial

মিশকার হাতে জ’খ’ম অর্জুন! প্ৰিয় বন্ধুর অবস্থা সঙ্গীন দেখে রূ’দ্র’মূ’র্তি ধারণ করে দীপা! তবে কী অর্জুনকে ভালোবেসে ফেলেছি দীপা?

জনপ্রিয় টেলি ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিত ধারাবাহিকগুলির মধ্যে একটি। প্রথমদিকে টিআরপি তালিকায় (trp list) জি-এর (Zee Bangla) ধারাবাহিকগুলিকে সমানে সমানে টেক্কা দিলেও এই মুহূর্তে গল্পের গতি শ্লথ হয়েছে খানিকটা। তাই টিআরপি তালিকায় হয়েছে স্থানের পতন।

বর্তমানে ধারাবাহিকের পর্বে চলছে টানটান উত্তেজনা। জেল ফেরার মিশকা এখন দীপার পিছনে। তার ধারণা দীপা সূর্যের ঠিকানা জানে। এদিকে বহুদিন হয়ে গিয়েছে সূর্য চলে গিয়েছে। সে এখন ইরার সঙ্গে বিবাহিত। পিছুটানহীন সূর্য তার দুই মেয়ে সোনা-রূপার খোঁজও রাখেনা। কিন্তু মিশকার বক্তব্য না জানলেও, জেনে এসে দীপা যেন তার মেয়েদেরকে ছাড়িয়ে নিয়ে যায়। দীপা আর অর্জুন আর কালবিলম্ব না করেছি ছোটে মিশকার পাঠানো ঠিকানায়।

অপরদিকে, পৃথা ম্যামকে ঘরে অজ্ঞান করে সোনা-রূপাকে অ’প’হ’র’ণ করে নিয়ে এসেছে সে। অহনা আর খোকা ঘরে এসে দেখে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে রয়েছে পৃথা। অহনা এসে চোখে মুখে জল দিলে জ্ঞান ফেরে তার। আর তারপর ছটফট করতে থাকে সে। অর্জুন তার সোনার ডিম দেওয়া মুরগি। ওর কিছু হয়ে ফেলে পৃথার এত তামঝাম সব মাটি। তাই দেরি না করে পুলিশকে খবর দেয় পৃথা।

এদিকে মিশকার চোখে ধুলো দিয়ে সোনা-রূপা ও বীরকে নিয়ে পালিয়ে যেতে যায় অর্জুন-দীপা। তবে কিছু দূর যেতে না যেতেই অর্জুনকে গুলি করে মিশকা। পিঠে গু’লি লাগলে সোনা-রূপাকে ছাড়তে চায় সে। সোনা-রূপার বাবা সূর্য না থাকলেও, অর্জুন নিজের মেয়ের মতোই ভালোবাসে সোনা-রূপাকে।

গু’লি’র শব্দ শুনে ছুটে আসে দীপা। অর্জুনকে কাহিল হতে দেখে মাথায় রক্ত উঠে যায় তার। এদিকে ঠিক সময়ে পুলিশও এসে হাজির হয়েছে। পুলিশকে আসতে দেখে মুষড়ে পড়ে মিশকা। কিন্তু দীপাকে হু’ম’কি দেয়। আর সহ্য করেনা মিশকা। সকলের সামনে মিশকাকে রাস্তায় ফেলে মারতে থাকে। দীপাকে কি পেরে উঠবে মিশকার সঙ্গে? নাকি অসুস্থ শরীরে দীপার কাছেই কাবু হবে মিশকা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।