জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পুজোর মুখে দারুণ খবর! ফিরতে হচ্ছে সেই ছোটপর্দাতেই! কালরাত্রি দিয়ে আবার‌ও ছোট পর্দায় মিঠাইরানী

তিনি ছিলেন বাংলা টেলিভিশনের (Bengali Television) কুইন। একটা সময় পর্যন্ত তাকে হারানো ছিল কার্যত দুঃসাধ্য ব্যাপার। মিঠাই ধারাবাহিকের মধ্যে দিয়ে সিরিয়াল দুনিয়ায় নিজের আধিপত্য বিস্তার করেছিলেন তিনি। টিআরপি তালিকায় প্রথম স্থান থেকে এই অভিনেত্রীকে টলানো যে দারুণ চাপের ব্যাপার তা হাড়েহাড়ে বুঝে ছিল বিভিন্ন চ্যানেলে চলা বিভিন্ন ধারাবাহিকগুলি। কিন্তু তিনি সফলভাবে টলিউডের নিজের আধিপত্য বিস্তারে সক্ষম হন।

মিঠাই ধারাবাহিককে নিয়ে এ যাবৎকালে যত বেশি চর্চা হয়েছে সেইরকম চর্চা বোধহয় আর অন্য কোন‌ও ধারাবাহিককে নিয়েই হয়নি। ধারাবাহিকের সূত্র ধরেই সুপারস্টার দেবের বিপরীতে সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়ে চান টলি কুইন সৌমীতৃষা। এখন কিন্তু তিনি আর সিরিয়াল নয় বরং সিনেমার নায়িকা। দর্শকদের অত্যন্ত পছন্দের এই নায়িকাকে কিন্তু কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে বেশ ভালো রকম ভাবেই নিজের ব্যবহারের কারণে।

আসলে সিরিয়াল থেকে একেবারে সরাসরি সিনেমায় সুপারস্টারের বিপরীতে কাজের সুযোগ পাওয়ায় অহংকার, দেমাক নাকি বেড়ে গিয়েছিল নাকি নায়িকার। আনফ্রেন্ড করা থেকে শুরু করে আনফলো নিজের একের পর এক সহকর্মীর সঙ্গে এক‌ইরকম ব্যবহার করেছেন সৌমী। সম্পর্ক‌ও রাখেননি তেমন ভাবে আর কারোর সঙ্গে। কিন্তু এবার শোনা যাচ্ছে সিনেমা থেকে সেই ফিরে আসতে হচ্ছে ধারাবাহিকেই। আবার‌ও নাকি ছোট পর্দা তেই ফিরছেন সবার প্রিয় মিঠাই।

আজও সৌমীতৃষা কুন্ডুর ভক্ত সংখ্যা কিন্তু অসংখ্য।দর্শকদের অত্যন্ত কাছের এবং প্রিয় পাত্রী তিনি। আর তাই তার ফেরার খবরে খুশি হবেন সবাই। শোনা যাচ্ছে পুজোর আগেই নাকি ছোট পর্দায় ফিরবেন নায়িকা। কোন চ্যানেলে? কোন ধারাবাহিকে? না আপাতত বাংলা টেলিভিশনের কোন চ্যানেলে নয়। তবে এবার অভিনেত্রী ফিরছেন ওটিটিতে। ‘নিখোঁজ’ খ্যাত পরিচালক অয়ন চক্রবর্তীর আগামী সিরিজে দেখা যাবে অভিনেত্রীকে। পরিচালকের নতুন প্রজেক্ট ‘কালরাত্রি!’ আর এই থ্রিলার সিরিজেই এবার একগুচ্ছ জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে দেখা যাবে মিঠাইকে।

প্রাপ্ত খবর অনুযায়ী, এই ওয়েব সিরিজে থাকছেন রাজদীপ গুপ্ত, ইন্দ্রাশিস রায়, রূপাঞ্জনা মিত্র, অনুজয় চট্টোপাধ্যায়, দেবেশ চট্টোপাধ্যায়দের মতো জনপ্রিয় সব অভিনেতা অভিনেত্রীরা। চলতি মাসের ১১ই সেপ্টেম্বর থেকে শুরু হবে এই ওয়েব সিরিজের শুটিং। আপাত প্রাপ্ত খবর অনুযায়ী, হিন্দু রীতিতে বিয়ে ও ফুলশয্যার মাঝের রাতকে কালরাত্রি বলা হয়। আর এই রাতে স্বামী-স্ত্রী পরস্পরের মুখ দর্শন করে না। এবং এইরকমই কোন‌ও এক প্রেক্ষাপটকে ঘিরে এই ওয়েব সিরিজের গল্প বোনা হয়েছে। একের পর এক পার্শ্ব চরিত্র থেকে মূল নায়িকা চরিত্র! আর এবার ওয়েব সিরিজ, কামাল করছেন সৌমীতৃষা।

TollyTales NewsDesk