জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মাকে খুঁজে পেতে মরিয়া রূপা, টাকা জমিয়ে খবরের কাগজে বিজ্ঞাপন দিল ছোট্ট মেয়ে

Anurager Chhowa Today Episode: ছোটবেলা থেকেই দীপার কাছে মানুষ হয়েছে রূপা। অনেক কষ্ট করে দীপা মানুষ করেছে তাকে। অভাবে হলেও, মেয়ে দুহাত খুলে মাকে দিয়েছে ভালোবাসা। বর্তমানে রূপা হারিয়ে গেছে। হারিয়ে যাওয়া মেয়ের চিন্তায় জেরবার দীপা আর সূর্য। বর্তমানে এমনই পরিস্থিতি স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa)।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১০ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 10th September)

এদিনের পর্বে দেখা যায়, গণেশ পুজো করে সিদ্ধি বিনায়ক মন্দির থেকে ফিরে এসেছে রূপা। আর তার মন ভাল নেই। সে আশা করে ছিল এদিন মায়ের সঙ্গে দেখা হবে তার। কিন্তু মায়ের আশেপাশে থাকার একাধিক আঁচ পেয়েও, মায়ের সঙ্গে দেখা হয়নি। তবে কি সত্যিই বেঁচে নেই রূপার মা? তার সঙ্গে মায়ের আর কোনওদিন দেখা হবে না?

deepa and sona startes their misunderstandings

একথা ভাবতেই বুক কেঁপে ওঠে। তারপর লাট্টু এসে রূপাকে বলে একটি উড়োজাহাজ বানিয়ে দিতে। বিন্নি খাবার দিয়ে আসে। বিন্নি রূপাকে খাইয়ে দিতে চাইলে, রূপা বলে সে আগে লাট্টুর জন্য উড়োজাহাজ বানাবে তারপর খাবে। তখনই উড়োজাহাজের কাগজে দেখতে পায় নিখোঁজ বিজ্ঞাপন।

রূপা দেখে কেউ হারিয়ে গেলে খবরের কাগজে ছবি দিয়ে ফোন নম্বর দিলেই হারিয়ে যাওয়া মানুষ খুঁজে পাওয়া যায়। দিতে হয় মোটা অঙ্কের টাকা। তবে টাকার বিষয়টি অপশনাল। ফান্টুস বলে এরকম বিজ্ঞাপন দিতে অনেক টাকা। লাগে তখন রূপা বুদ্ধি বের করে। ফান্টুসকে বলে, সে নিজে হাতে লিখবে। তার ফটোকপি করে খবরের কাগজের লোকেদের নিয়ে আসতে হবে।

ফান্টুসের কাছে খুব অল্প টাকা জমানো। অল্প টাকায় আর কটা ফটো কপি দেওয়া যেতে পারে? তখন লাট্টু তার জমানো টাকার লক্ষ্মীর ভাঁড় তুলে দেয় রূপার হাতে। যদি কিছুটা হলেও সাহায্য করা যায়। গ্রামের সকলে অল্প হলেও, সাহায্য করতে চায়। রূপা ভাবে, এই অল্পদিনে গ্রামের লোক তাকে কত আপন করে নিয়েছে। কিন্তু তাদেরকে নিজের মানুষই তাকে ভুলে গেছে।

Piya Chanda