Tollywood

Soumitrisha Kundoo: ‘আমার মতো আর কেউ স্টার হতে পারবে কিনা সন্দেহ’! মিঠাইরাণীর মন্তব্যে ‘অহংকারি গন্ধ’! ধুয়ে দিল নায়িকা 

অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। ছোট পর্দা থেকে শুরু যাত্রা। তারপর একের পর এক ছবির প্রস্তাব তাঁর ঝুলিতে। এই মুহূর্তে, টলিপাড়ার হটকেক সৌমীতৃষা। এ যেন নায়িকা কার সঙ্গে প্রেম করছেন এই নিয়ে দর্শকদের চর্চার শেষ নেই। সৌমীতৃষা কার সঙ্গে ডেটে গেলেন বা শ্যুটিংয়ের পর কার সঙ্গে একটু বেশি সময় কাটাচ্ছেন নায়িকা, এই নিয়ে দর্শকদের আগ্রহের শেষ নেই।

‘মিঠাই’ ধারাবাহিকের হাত ধরে টেলিভিশনের পর্দায় পা রাখেন অভিনেত্রী। তাঁর অভিনয় জীবনের এইটাই ছিল প্রথম হাতেখড়ি। আর শুরুর সপ্তাহ থেকেই জনপ্রিয় এই সিরিয়াল। ২০২১ সাল থেকেই ‘মিঠাই’ ধারাবাহিকটি দর্শক মহলে হিট। এই সিরিয়ালই তাঁকে নিয়ে গিয়েছে জনপ্রিয়তার শীর্ষে।

ধারাবাহিকের গল্প এগোবে মোদক পরিবারের কাহিনীকে কেন্দ্র করে। মিষ্টির কারিগর মিঠাইয়ের প্রেমে পড়েছিল সিদ্ধার্থ ওরফে উচ্ছেবাবু। দু বছরের বেশি ধরে বাঙালির ড্রয়িং রুমে রাজত্ব করেছে এই ধারাবাহিক। দিনের পর দিন টিআরপি তালিকায় থেকেছে শীর্ষে। তবে চলতি বছরের জুন মাসে মিঠাই। চলতি বছরের ১১ জুন সম্প্রচারিত হয়েছিল এই সিরিয়ালের শেষ সম্প্রচার।

তবে রুপোলি পর্দায় পা রাখার সঙ্গে সঙ্গে মিঠাইরানী জড়িয়ে পড়লেন কন্ট্রোভার্সিতে। প্রথম সারির এক সংবাদমাধ্যম তাঁকে প্রশ্ন করে ছোট পর্দার মত, বড় পর্দায় খ্যাতি না পেলে কেমন লাগবে? উত্তরে মিঠাইরাণী বলেন, ‘ ছোট পর্দায় আমার মত স্টার কেউ হতে পারবে কিনা সন্দেহ আছে। এখনও যখন ভারতলক্ষ্মী স্টুডিওতে যাই, গার্ড দাদা বলেন আমার সঙ্গে দেখা করতে লোক আসে। প্রতিদিন ৫০-৬০ জন স্টুডিওর বাইরে অপেক্ষা করে।’

আর ‘ছোট পর্দায় আমার মত স্টার কেউ হতে পারবে কিনা সন্দেহ আছে’ এই নিয়েই শিরোনাম করে সংবাদমাধ্যম। আর সেই শিরোনাম সহ ইন্টারভিউ পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘ঈপ্সিতাদির বাড়িয়ে লেখা স্বভাব আর গেল না দেখছি! তুমি স্টার সাংবাদিক, তোমার বাড়িয়ে না লিখলেও চলে, বিশ্বাস করো। ভালবাসা নিও!’

আসলে অসাধানবশত সেলিব্রিটিদের কথা বা ভুলে শব্দ চয়ন সংবাদের শিরোনামে আসতে পারে। তাই হয়েছে এক্ষেত্রেও। আর সেনসেলাইজেশন নিয়ে মিষ্টি মুখে জুত মারতেও ছাড়েননি মিঠাইরাণী।

প্রসঙ্গত, ২২শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে সৌমীতৃষার প্রথম ছবি ‘প্রধাণ’। এই ছবিতে সুপারস্টার দেবের বিপরীতে অভিনয় করেছেন তিনি।মিঠাইরানীকে প্রথমবারের মতো পর্দায় দেখা যাবে ‘রুমি’ চরিত্রে। এই জুটিকে পর্দায় একসঙ্গে দেখতে মুখিয়ে রয়েছেন দর্শক। আশা করা যাচ্ছে, বক্স অফিসে ভালোই ফল করবে দেব-সৌমীতৃষা অভিনীত ‘প্রধাণ’।

Mouli Ghosh