জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

শুভশ্রীর জুতোতে পা গলালেন সৌমীতৃষা! রাজ পত্নীর পোশাকের অনুকরণ করলেন মিঠাই রানী

বাংলা সিনেমার জগতের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। সিনেমা হোক ওয়েব সিরিজ, সমস্ত মাধ্যমেই তার অভিনয় জয় কর নিয়েছে দর্শকদের মন। সম্প্রতি স্বামীর পরিচালনায় বাবলি এবং মিঠুন চক্রবর্তী অভিনীত আরও একটি সিনেমায় অভিনয় করছেন শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)

কে বলবে তিনি দুই সন্তানের মা! বিয়ে, মাতৃত্ব যে কেরিয়ারে কোন খারাপ প্রভাব ফেলতে পারে না সেটা বারবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন বাংলার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। মেয়েদের জন্য নিসন্দেহে একটি বড় মাইলস্টোন তৈরি করেছেন এই অভিনেত্রী। পোর্থম সন্তান ইউভান হয়েছিল করোনার সময়। সেই কারণেই ছিল নানান বাধ্যবাধকতা। তবে মেয়ে ইয়ালিনি হওয়ার সময় প্রেগন্যান্সির শেষ দিন পর্যন্ত চুটিয়ে কাজ করে গেছেন শুভশ্রী। মেয়ের জন্মের মাস দুয়েক পর থেকেই তিনি ফিরেছেন শুটিংয়ে। সংসার, ছেলের স্কুলে দেওয়া নেওয়া, জিম, শুটিং সবটাই তিনি করেছেন একহাতে।

বাংলা বিনোদন জগতের ভবিষ্যত সৌমীতৃষা কুন্ডু

অন্যদিকে বর্তমান সময়ে টলিপাড়ার উর্তি অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। তার অভিনয় ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের। একটি ধারাবাহিক আর তাতেই কামাল করে দিয়েছেন মিঠাইরানী। নাহলে প্রথম সিনেমায় অভিনেতার দেবের সঙ্গে কাজ করার সুযোগ কতজন পায়! তবে প্রধান সিনেমাতেও তার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা। অনেকেই এও মনে করছেন তিনিই টলিপাড়ার ভবিষ্যৎ।

তবে শুধু অভিনয় নয়, তার ব্যবহার, কথাবার্তা সবটাই মন্ত্রমুগ্ধ করেছে দর্শকদের। দিনে দিনে লাফিয়ে লাফিয়ে বাড়ছে তার অনুরাগীদের সংখ্যা। তার বলা মন্তব্য বারবার ভাইরাল ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে। খুব শীঘ্রই আসতে চলেছে তার অভিনীত নতুন সিনেমা ১০ জুন। ইতোমধ্যেই শেষ হয়ে গেছে সিনেমার শুটিং। তবে এবার দেব নয়, সৌমীতৃষার পার্টনার এবার সৌরভ দাস।

শুভশ্রী গাঙ্গুলিকে টক্কর দিচ্ছে সৌমীতৃষা কুন্ডু!

তবে তারই মাঝে অভিনেত্রীর রূপ দেখে অবাক দর্শকরা। এবার কি তবে সৌন্দর্যে শুভশ্রী গাঙ্গুলিকেও টেক্কা দিচ্ছেন অভিনেত্রী? সম্প্রতি সমাজ মাধ্যমে মুক্তি পেয়েছে টলিপাড়ার এই দুই অভিনেত্রী ছবি। নীল এবং হলদে রঙের একটি ওয়ান পিস গাউন দেখা যাচ্ছে তাদের। হাতে ঘড়ি। খোলা চুলে দুই অভিনেত্রীকে দেখেই মুগ্ধ নেটপাড়ার সদস্যরা। তবে ছবি দুটি দেখে অনেকেই ধারণা করেছেন তবে কি এবার শুভশ্রী গাঙ্গুলিকে টক্কর দিতে চলেছেন মিঠাইরানী? আপনাদের কি মনে হয় কে বেশি সুন্দরী?

IMG 20240625 WA00072

Piya Chanda