Bangla Serial

উড়ন্ত সিঁদুরের পর এবার উড়ন্ত মালার গল্প নিয়ে আসছে নয়া ধারাবাহিক ‘মালাবদল’, প্রকাশ্যে পয়লা প্রচার ঝলক

জি বাংলা (Zee Bangla) ঘোষণা করেছে একগুচ্ছ নয়া ধারাবাহিকের। পুবের ময়না, ডায়মন্ড দিদির পর আরও এক নতুন দিদির গল্প নিয়ে আসছে নয়া ধারাবাহিক ‘মালাবদল’ (Malabodol)। মুখ্য ভূমিকায় থাকছেন নবাগতা ঋতু পাইন (Ritu Pyne) ও টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় মুখ বিশ্বজিৎ ঘোষ (Bishwajit Ghosh)। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের পয়লা প্রচার ঝলক।

জি বাংলায় আসছে ‘মালাবদল’

সদ্য প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা যাচ্ছে, পোস্টারে বড় বড় হরফে লেখা ‘মালাবদল- কেয়ার অফ ঘটক দিদি দিতিপ্রিয়া। যেখানে মনের মিলই শেষ কথা।’ এই পোস্টার টাঙাতে টাঙাতে এক সুন্দরী নিজের পরিচয় দিচ্ছেন, ‘সিঁথি থেকে শিলিগুড়ি। বিয়ে দিতে যার নেই জুড়ি।’ পাশ থেকে একজন পাত্রপাত্রীর ছবি নিয়ে বলছে ‘এ আমাদের ঘটক দিদি’।

তবে সবার বিয়ে দিলেও, ঘটক দিদির নিজের বিয়ে হয় না। এ নিয়ে বাড়ির লোক কটাক্ষ করতে ছাড়ে না তাকে। সকলে যখন পাত্র-পাত্রীর আশায় যখন দিতির মুখ চেয়ে তখনই কাঁদতে কাঁদতে আসে এক মহিলা। দিতির কাছে সাহায্য চায় সে। কারণ তার স্বামী ডিভোর্স পিটিশন পাঠিয়েছে। দিতির দেওয়া বিয়ে ভাঙবে এমনটাও হতে পারে!

তারপরই হয় পট বদল। নায়কের বাড়িতে সকলে তাকে মিষ্টি মুখ করাচ্ছে। নায়কের বাড়িতে রব ‘কাব্য মল্লিক যুগ যুগ জিও’। পেশায় সে উকিল। আজ অবধি একটিও ডিভোর্স কেস হেরে যাননি তিনি। পঞ্চাশটি কেস জিতেছে আজ অবধি। তখনই দলবল নিয়ে আসে নায়িকা। সরাসরি নায়ককে প্রশ্ন করে, ‘আপেনি আবার আমার দেওয়া বিয়েটা ভাঙলেন!’

নায়কের সোজাসাপ্টা উত্তর,’মনের মিল না থাকলে বিয়ে টেকানোর কি দরকার!’ অর্থাৎ, দুই ভিন্ন ধরনের মানুষ নায়ক-নায়িকা। একজন দুটি মানুষকে জোড়ে, অন্যজন আলাদা করে। একে অপরকে তারা চ্যালেঞ্জ করে বিয়ে ও ডিভোর্স করানোর। তখনই নায়কের গলার মালা ছুঁড়ে দেয় নায়িকার দিকে। আর নায়িকার গলায় এসে পড়ে সেই মালা। হয়ে যায় দুজনের মালাবদল, তখনই সকলের মাথায় হাত! এরপর? এরপর কি হবে এই নিয়ে এগোবে ধারাবাহিকের গল্প।

আরও পড়ুন: শুভশ্রীর জুতোতে পা গলালেন সৌমীতৃষা! রাজ পত্নীর পোশাকের অনুকরণ করলেন মিঠাই রানী

দর্শক মহলে ‘মালাবদল’কে নিয়ে দেখা যাচ্ছে মিশ্র প্রতিক্রিয়া

দর্শক মহলে ধারাবাহিকটি নিয়ে দেখা গেছে মিশ্র প্রতিক্রিয়া। একপক্ষ ঋতু পাইন ও বিশ্বজিতের জুটিকে একসঙ্গে পর্দায় দেখতে উৎসুক। অপরপক্ষ লিখছেন, ‘মানে এটা কি!!! জি বাংলা তে শুধু দিদিদেরকেই পাত্তা দিচ্ছে আর দাদারা সব বানের জলে ভেসে গেছে।’ কেউ আবার ‘উড়ন্ত মালা’ বলেও কটাক্ষ ছুঁড়েছেন প্রচার ঝলক দেখে।

TollyTales NewsDesk