Bangla Serial

অবশেষে ভালোবাসার ছোঁয়া পেল শ্যামলী! মনের কথা জানাল অনিকেত! শ্যামলীকে প্রপোজ করল সে! টিকতে পারবে নতুন ভালোবাসা?

Kon Gopone Mon Bheseche Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সব ধারাবাহিকগুলো প্রথম থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে তার মধ্যে অন্যতম কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Bheseche)। পর্দায় শ্যামলী আর অনিকেতের রসায়ন ইতিমধ্যেই ভীষণ পছন্দ করছেন দর্শকরা। এমনকি শ্যামলীর সামনে টিকতে পারছে না স্টার জলসার রোশনাই। দিনে দিনে বাড়ছে শ্যামলীর টিআরপি। নতুন নতুন চমকে বর্তমানে জমজমাট কোন গোপনে মন ভেসেছে।

তবে তিস্তা থুরি শ্যামলীর চলে যাওয়ার পর থেকেই অনিকেত বুঝতে পেরেছে শ্যামলীর মর্ম। এমনকি শ্যামলীর বাঁচাতে মন্দারের বন্দুকের সামনে বুক চিতিয়ে দাঁড়িয়ে পড়েছে সে। তবে নিজের সিঁথির সিঁদুর বাঁচাতে এগিয়ে গিয়েছে শ্যামলীও। মন্দারের হাত থেকে অনিকেতকে উদ্ধার করে জোড়াবাড়িতে ফিরিয়ে নিয়ে এসেছে সে। কিন্তু তাতেও কোন গলেনি শাশুড়ি মার। যদিও সেই বিষয়কে আর পাত্তা দেয়নি শ্যামলী।

কোন গোপনে মন ভেসেছে আজকের পর্ব ২৫ জুন (Kon Gopone Mon Bheseche Today Episode 25 June)

জোড়াবাড়িতে ফিরে আসার পর শ্যামলীকে জোড়াবাড়ির যোগ্য বউমা তৈরি করার সিদ্ধান্ত নেয় অনিকেত মল্লিক। সে শ্যামলীকে জানায় শ্যামলীকে নিয়ে ক্লাবে যাবে সে। স্যারের সঙ্গে ঘুরতে যাব! এই কথা শুনেই আনন্দে আত্মহারা শ্যামলী। পার্লারের লোক নিয়ে এসে শ্যামলীকে সাজিয়ে দেওয়ার ব্যবস্থা করে প্রিয়া। যদিও শ্যামলী জানিয়ে দেয় সে যেন তাকেই সেইভাবেই সাজিয়ে দিতে।

তবে টিপিক্যাল শাশুড়ির মতো বউমাকে ছেলের সঙ্গে ঘুরতে যেতে দেখে রেগে যান অপরাজিতা। আর সেই আগুনেই ঘি ঢেলে দেয় তৃষা। অপরাজিতাকে সে নিয়ে যায় শ্যামলীর ঘরে। পার্লারের লোক শ্যামলীকে সাজাচ্ছে দেখে তিনি অপমান করতে শুরু করেন শ্যামলীকে। যদিও এবার শাশুড়ি মায়ের কোন কথাই গায়ে মাখেনি শ্যামলী। আর সেটা দেখেই আরও রেগে যান অপরাজিতা।

আরো পড়ুন: উড়ন্ত সিঁদুরের পর এবার উড়ন্ত মালার গল্প নিয়ে আসছে নয়া ধারাবাহিক ‘মালাবদল’, প্রকাশ্যে পয়লা প্রচার ঝলক

শ্যামলীকে নিজের মনের কথা জানিয়ে দিল অনিকেত

শ্যামলী তৈরি হওয়ার পর শ্যামলীকে নিয়ে ক্লাবে চলে যায় অনিকেত। সেখানে গিয়ে নতুন আদপ কায়দার সঙ্গে শ্যামলীকে তাল মেলাতে দেখে ভীষণ খুশি অনিকেত। সে শ্যামলীকে জানায় তার জীবনে দুটো মেয়ে এসেছে। আর দ্বিতীয় মেয়েটি হল শ্যামলী। সে চায় শ্যামলী একজন বড় ব্যবসায়ী হিসেবে দেখতে। কথাটা শুনেই খুশি হয়ে যায় শ্যামলী। অন্যদিকে অহনা যে ‘গোল্ড ডিগার’ সেটা বুঝতে পেরে অহনাকে ছেড়ে চলে যায় অয়ন। কিন্তু হাল ছাড়ার পাত্রী নয় অহনা। বড়লোক বাড়ির ছেলেকে নিজের রূপের জ্বালে ফাঁসানোর জন্য ক্লাবে যাওয়ার সিদ্ধান্ত নেয় সে। অহনার আসার পরও কি টিকে থাকবে শ্যামলী এটি অনিকেতের সম্পর্ক? জানতে হবে চোখ রাখুন কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।