Bangla Serial

অবশেষে ইরার আসল পরিচয় প্রকাশ্যে আনলো দীপা! আসছে জমাটি পর্ব

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। গল্পের নায়িকা দীপা। অনেকদিন পর নরমসরম রূপের খোলস ছাড়িয়ে রুদ্রমূর্তি ধরতে শুরু করেছে। নায়িকা বুঝতে পেরেছে এই নৃশংস পৃথিবীতে নমনীয় হয়ে থাকার অর্থ লাঞ্ছনা, অপমান ও অবহেলা। নরম মাটি মানুষ ঘাঁটে বেশি।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৫শে জুন (Anurager Chhowa Today Episode 25th June)

এবার থেকে আর মুখ বুজে থাকবে না দীপা। তার দুই মেয়ের বাবা সূর্যের উপর কোনও আঘাত নেমে আসছে দেখলে একচুল ছেড়ে কথা বলবে না সে। সে পালক হোক বা অনুজা। এদিন দীপার অবর্তমানে অনুজা ও পালক দীপার পোশাকে সাজিয়ে তোলে ইরাকে। ইরাকে বলে সূর্যকে সূর্য নয়, ‘ডাক্তার বাবু’ বলে ডাকতে। তাহলে হয়ত সূর্যের পক্ষে ইরাকে গ্রহণ করা সহজ হবে।

এদিকে শুরু থেকেই দীপাকে সন্দেহ করে চলেছে দীপা। ইরার বয়ানে একাধিক অসংগতি। বিবাহবার্ষিকীর রাতেও সূর্যের সঙ্গে একা ঘরে থেকে তন্ন তন্ন করে পেনড্রাইভ খুঁজেছে সে। কোনও পরিচয় ছাড়াই সূর্যের কাছে এসে ইন্টার্নশিপ করছিল সে। ডক্টর স্যানালকে তাই খোঁজ নিতে বলে দীপা।

ডক্টর স্যানাল নিজের সোর্স লাগিয়ে বিগত পাঁচ বছরের সমস্ত মেডিক্যাল শিক্ষার্থীর রেকর্ড বের করে। সেখানে চমকপ্রদ দেখতে পান। যেটি খোলসা করা হবে পরবর্তী এপিসোডে। এদিকে, বাড়িতেও ইরা একাধিক প্রশ্নের মুখে পড়ে জেরবার।

আরও পড়ুন: অবশেষে ভালোবাসার ছোঁয়া পেল শ্যামলী! মনের কথা জানাল অনিকেত! শ্যামলীকে প্রপোজ করল সে! টিকতে পারবে নতুন ভালোবাসা?

দীপার উপর আচমকা আক্রমণ, ইরার ক্যানসার হওয়ার পরেও শারীরিক কোনও লক্ষণ দেখতে না পাওয়া সব মিলিয়ে ইরাকে সন্দেহের তালিকা থেকে বাইরে রাখছে না দীপা। দীপাকে পূর্ণ সমর্থন প্রবীর ও ঊর্মি। এখন দেখার দীপা কীভাবে ইরার আসল রূপ সকলের সামনে তুলে ধরে।

 

TollyTales NewsDesk