Bangla Serial

আমাকে বলা গল্পের সঙ্গে পর্দায় দেখানো গল্পের কোন‌ও মিল নেই! চরিত্রের গুরুত্বই ছিল না! আগে জানলে কাজটা নিতাম না! কার কাছে কই মনের কথা নিয়ে মুখ খুললেন বাসবদত্তা!

ঋতুপর্ণ ঘোষের ‘গানের ওপারে’-র দামিনী হয়ে নজর কাড়েন অভিনেত্রী। তারপর কেটে গিয়েছে পনেরোটা বছর। এরই মাঝে এসেছে নানা বদল। বয়েই গেল, মন নিয়ে কাছাকাছি, তখন কুয়াশা ছিল’র মতো একাধিক ধারাবাহিকে কাজ করে অভিনয়ে হাত পাকিয়ে ফেলেছেন অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায় (Basabdatta Chatterjee)। সম্প্রতি তাঁকে দেখা যাচ্ছিল জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’তে (Kar Kache Koi Moner Kotha)।

মনের কথার পর জনপ্রিয় কুকেরি শো-তে অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়

দিনকয়েক আগে শেষ হয়েছে মনের কথার শুটিং। বর্তমানে বাসবদত্তা পাক্কা ‘রাঁধুনি’। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর আকাশ আটের কুকেরি শো-এ ফের সঞ্চালনার কাজ করছেন অভিনেত্রী। বহুদিন পড়ে সঞ্চালিকা রূপে অভিনেত্রী বাসবদত্তা পর্দায় দেখতে পেয়ে অনুরাগী মহল।

গ্ল্যামর দুনিয়ায় তাঁর পথ চলা শুরু হয়েছিল অভিনয়ের হাত ধরে, বেশ কয়েকদিন টানা বিরতির পর রাঁধুনির সঞ্চলিকা হয়ে মন্দ লাগছে বাসবদত্তার। নিজ মুখে অকপটে শিকার করেছেন সে কথা। টলিপাড়ার অন্দরে খবর সাধারণত খুব বেছে চরিত্র করেন বসবদত্তা। ‘রাঁধুনি’কে বেছে নেওয়ার কারণ?

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ”আমি বেছে কাজ করতে অবশ্যই পছন্দ করি। আর ‘রাঁধুনি’-কে বেছে নেওয়ার প্রধান কারণ হল, আমি রান্না করতে ভীষণ ভালোবাসি। পাশাপাশি প্রথমবার এরকম একটা কুকারি শো হোস্ট করছি। অন্যরকম একটা অভিজ্ঞতা হচ্ছে।”

WhatsApp Image 2024 06 25 at 6.54.55 PM

অভিনেত্রী বাসবদত্তা বেশ কয়েকটি ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করেছেন। বর্তমানে সেই ধরনের চরিত্র করতে ইচ্ছে করে না? অভিনেত্রীর উত্তরে জানান, এখনও লিড রোলে অভিনয় করার একাধিক অফার পান। কিন্তু সময়ে কুলিয়ে উঠতে পারেন না। ২৫-২৬ দিনের একটানা কন্ট্রাককে কমিটমেন্ট দেওয়া খুব চাপের।

বর্তমানে প্রধান চরিত্র করতে ইচ্ছে করে না বাসবদত্তার?

অভিনেত্রী আরও বলেন,”মেগাতে লিড করলে আর অন্য জায়গায় কাজ করতে পারব না। আমাকে কেউ কোথাও বেঁধে দেবে সেটা আমার জন্য বেশ সমস্যার। কোনও একটা কাজ হয়তো আমার করতে খুব ইচ্ছে করছে, কিন্তু মেগার নির্মাতারা আমাকে ছাড়তে পারছেন না। কোথাও কাজ করতে গেলে এই যে চ্যানেলের, নির্মাতাদের অনুমতি নিতে হবে, সেটা আমি একদম পছন্দ করি না। ”

সম্প্রতি জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকটি শেষ হয়েছে। এই ধারাবাহিকে

আরও পড়ুন: অবশেষে ইরার আসল পরিচয় প্রকাশ্যে আনলো দীপা! আসছে জমাটি পর্ব

গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন বাসবদত্তা চ্যাটার্জী।
তবে অভিনেত্রী বললেন, প্রথমে
তিনি যে গল্প শুনেছিলেন, অর্থাৎ যে গল্প নিয়ে তার কাছে আসা হয়েছিল, সেটা নাকি পরে আর দেখানো হয়নি। তাই অভিনেত্রী বললেন, আগে জানলে তিনি হয়তো কাজটা নিতেন না।

TollyTales NewsDesk