Tollywood

অপেক্ষার অবসান! দেবের ‘প্রধান’ লুকের পর এবার প্রকাশ্যে সৌমীতৃষার চমকে দেওয়া লুক! আপনি কি দেখেছেন?

বাংলা সিনেমার সুপারস্টার দীপক অধিকারী। হ্যাঁ নামটা একটু হঠাৎ করে অজানা ঠেকলেও তাকেই কিন্তু আমরা দেব হিসেবে জানি। তিনি বাংলা সিনেমার হার্টথ্রব। একটা সময় কমার্শিয়াল সিনেমায় দাপট দেখিয়েছেন তিনি অভিনেতা হিসেবে। ‌ তবে এখন অভিনেতা হওয়ার পাশাপাশি প্রযোজক হিসেবেও কিন্তু তিনি ভীষণ দাপুটে।

প্রধান ছবির জন্য এক্সাইটেড?

আসলে একজন প্রযোজক হিসেবে ভীষণ দায়িত্ববান দেব। চেষ্টা করেন নিজের দর্শকদের একটু ভিন্ন ধারার ছবি উপহার দিতে। যেখানেই থাকে কোন সামাজিক বার্তা। যে সিনেমা দেখলে মন খুশিতে ভরে যায়। তিনি চান তার ছবি যেন বাস্তব সম্মত হয়। আর প্রত্যেক বছর সেই রকমই ছবি তিনি উপহার দিয়ে চলেছেন দর্শকদের।

যার মধ্যে থাকে সামাজিক বার্তা, কৌতুক, হাসি, কান্না, প্রেম অর্থাৎ সমস্ত অনুভূতির মিশ্রণেই তিনি নির্মাণ করেন এমন সিনেমা যা ফলে বসে দেখার পর মন ভরে যায় দর্শকদের। যেমন টনিক, কিশমিশ, প্রজাপতি। আর এবার আসছে প্রধান। সুপার কপ রূপে এই সিনেমায় ধরা দিতে চলেছেন অভিনেতা। ‘দীপক প্রধান’ অর্থাৎ এই সিনেমায় নিজের পদবী বদলে ফেললেও নিজের আসল নামটাই রেখেছেন দীপক অধিকারী। আর তার পর্দার সেই ‘প্রধান’ পদবীকে মাথায় রেখেই এই সিনেমার নামকরণ করা হয়েছে ‘প্রধান।’

প্রধান সিনেমায় সৌমীতৃষার লুক কি দেখেছেন আপনারা?

ইতিমধ্যেই সবাই জানেন এই সিনেমার নায়িকা হতে চলেছেন বাংলা ধারাবাহিক মিঠাইয়ের জনপ্রিয় মুখ তথা নায়িকা অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু। ছোট পর্দার এই নায়িকার ব্যাপক ভক্ত সংখ্যা। আর নিজেদের প্রাণপ্রিয় নায়িকাকে বড় পর্দায় দেখার জন্য ভীষণ রকম উদগ্রীব তারা। নায়কের লুক তো না হয় জানা গেছে। জানেন নায়িকা কি লুকে ধরা দেবেন এই সিনেমায়?

না এখনও নায়িকার ফার্স্ট লুক প্রকাশ্যে না এলেও সম্প্রতি অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর একটি অসামান্য ভিডিও সামনে এসেছে। জনপ্রিয় স্টাইলিশ রুদ্র সাহার স্টাইলে সেজে উঠেছেন সৌমীতৃষা। যেখানে নায়িকাকে দেখা যাচ্ছে রুপালি রংয়ের লেহেঙ্গায়। হাতে ধরা একগুচ্ছ সাদা পদ্ম ফুল। আবার কখনও ধুনুচি। যদিও তার মুখ স্পষ্ট নয়। আলো-আঁধারি এই ভিডিওতে লেগে রয়েছে দুর্গা পুজোর গন্ধ। ইতিমধ্যেই নায়িকার ভক্তরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন এই ভিডিওটিকে।

Piya Chanda