Connect with us

    Tollywood

    ‘আমি নায়িকা অথচ আমাকে বাদ দিয়ে শ্রাবন্তীকেই গুরুত্ব দেওয়া হয়েছে, টাকাও পুরো পাইনি’, নতুন ছবি নিয়ে ‘বিক্ষোভ’ এ ফেটে পড়লেন শুভশ্রী!

    Published

    on

    Srabanti 1

    শুধু টলিউড নয়, ঢালিউডেও সমানভাবে রাজত্ব করছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার প্রমাণ বিক্ষোভ। সম্প্রতি মুক্তি পেলো এই সিনেমাটি। শুক্রবার ওপার বাংলার ৩৫টি হলে মুক্তি পেলো এই সিনেমা।

    ছবির টিম থেকে জানানো হয়েছে মুক্তির দিনেই বেশ ভালো সাড়া পাওয়া গেছে দর্শকদের থেকে। এর মাধ্যমেই নাকি আবার হলমুখী হয়েছে বাংলাদেশের মানুষ যা খুবই খুশির খবর।

    সিনেমাকে তৈরি করা হয়েছে ওই দেশের সড়ক আন্দোলনকে কেন্দ্র করে। ২০১৯ সালে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় ঢাকার দুই কলেজ পড়ুয়ার। তারপরেই উত্তপ্ত হয়ে ওঠে গোটা দেশ। নিরাপদ রাস্তার দাবিতে রাস্তায় নামে পড়ুয়ারা। সেই ঘটনাই স্থান পেয়েছে এই গল্পে। দর্শকরা কেউ কেউ বলছে চিত্রনাট্য খুব ভালো। তারকাদের চয়নও নাকি ভালো হয়েছে।

    শ্রাবন্তী ও শান্ত খান ছাড়াও অভিনয় করেছেন রাহুল দেব, রজতাভ দত্ত, শুভশ্রী কর, সাবেরী আলম, সাদেক বাচ্চু প্রমুখ। প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। শান্ত একজন পড়ুয়ার চরিত্রে অভিনয় করেন। শ্রাবন্তী ছিলেন শিক্ষিকার ভূমিকায়। সাফল্যের ব্যাপারে শান্ত জানান যে প্রথম দিন থেকেই ভালো সাড়া মিলছে। প্রচুর মানুষ যাচ্ছেন হলে। অনেক হল হাউজফুল হয়ে গেছে। করোনার পর থেকে নাকি ঈদের সিনেমা ছাড়া আর যেসব ছবি মুক্তি পেয়েছে তার মধ্যে ভালো ব্যবসা নাকি করেছে এই সিনেমা।

    এদিকে আবার শুরু নতুন বিতর্ক। আসলে এই ছবিতে নায়িকার ভূমিকায় কিন্তু শ্রাবন্তী চ্যাটার্জী নেই বরং রয়েছেন কলকাতার এক অভিনেত্রী শুভশ্রী কর। নায়িকা সম্প্রতি বাংলাদেশের প্রযোজক সেলিম খানের বিরুদ্ধে একটি বিস্ফোরক অভিযোগ এনেছেন। তাঁর অভিযোগ, এই ছবিতে শ্রাবন্তীকে বেশি হাইলাইট করা হয়েছে। ছবির পোস্টার ও ট্রেলারে শ্রাবন্তীই পেয়েছেন বেশি গুরুত্ব।


    আশ্চর্যজনক বিষয় হলো ছবি দেখার আগে অবধি কেউ এই বিষয়টি বুঝতে পারেননি যে আসল নায়িকা কে। কারণ প্রমোশনের দিনও শুভশ্রীকে দেখা যায়নি। নায়িকার ছবি পোস্টারে নেই, পোস্টারে আছে টলিউয়ের গুরুত্বপূর্ণ এক অভিনেত্রীর ছবি আর সেই থেকেই বিক্ষোভ। এদিকে শুভশ্রী বলছেন বিক্ষোভ মুক্তি পাওয়ার আগে ছবির প্রধান শিল্পীদের ভিডিও বার্তা প্রচার করা হলেও শুভশ্রীকে তার প্রস্তাবও দেওয়া হয়নি। আবার এই ছবির চুক্তিতে স্বাক্ষর করার সময় অল্প কিছু অর্থ পেলেও শুভশ্রী নাকি পুরো পারিশ্রমিক পাননি এখনও।