Tollywood

Sudipa Chatterjee: মায়ের উপযুক্ত ছেলে, ঠিক পাক্কা রাধুনী! “শুধু মায়ের মতো অহঙ্কারী যেনো না হয় আদি”, ছেলের ভিডিও শেয়ার করতেই সুদীপাকে ফোড়ন কেটে দিলো নেটিজেন

জি বাংলার রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম হলো ‘রান্নাঘর’। বাংলা টেলিভিশনের বলা চলে সব থেকে পুরনো এবং জনপ্রিয় কুকিং শো হল জি বাংলার এই শোটি। তবে শো এর সঙ্গে সঙ্গে সঞ্চালিকা ও দারুন জনপ্রিয় হয়ে উঠেছে বাংলার ঘরে ঘরে।

দীর্ঘ ১৭ বছর ধরে এই শোয়ের সঞ্চালনা করে যাচ্ছে সুদীপা চ্যাটার্জী। সঞ্চালিকা হিসেবে যেকোনো জনপ্রিয় অভিনেত্রীদেরকেও হার মানিয়ে দিয়েছেন জনপ্রিয়তায়। তবে রান্নাঘরের হেঁসেলের পাশাপাশি নিজের হেঁসেলেও রান্নায় সিদ্ধহস্ত সুদীপা।

তবে এবার তার সাথে সাথে তার ছেলে আদিদেবও রান্নার কাজে হাত লাগিয়েছে। আজকাল নিজের বাড়িতে মায়ের সাথে সামলাচ্ছে ৪ বছরের আদিদেব। সম্প্রতি সেই ভিডিও সুদীপা তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছে। আর সেই ভিডিওতেই ছোট্ট রাধুনীকে দেখতে পাওয়া যাচ্ছে।

সুদীপার পোস্ট করা ভিডিওটিতে দেখা যাচ্ছে সাদা কালো একটি পোশাক পরে রয়েছে আদিদেব। তার উপরে গোলাপি রঙের একটি অ্যাপ্রন। রান্নার সব রকম নকল সরঞ্জামের সঙ্গে দাঁড়িয়ে রয়েছে সুদিপার ছোট্ট রাধুনী।এক হাতে ফ্রাইং প্যান অন্য হাতে খুন্তি। প্রথমে সে একটি চিকেনের পিস নিয়ে রান্না করে সেটিকে সার্ভ করলো। দেখে মনে হবে রান্নার মাতব্বর হয়ে উঠেছে সে।

এই ভিডিওটি পোস্ট করে সুদীপা ক্যাপশন এ লিখেছেন, “আমার কিউট ছোট্ট রাঁধুনি। ও রান্নাবান্নাকে বেশ ভালকবাসে। আর ও যেভাবে রান্না করে, মানে রান্নার অভিনয় করে, সেটা দেখতে আমার বেশ লাগে”। এই ভিডিওতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, “কিউট সোনা আদিদেব”; কেউ আবার লিখেছেন, “কি করছো অভাবে ছোট্ট আদিদেব?”; আবার কেউ দিয়েছেন অনেক ভালোবাসার ইমোজি।

Nira