Tollywood

Sudipa Chatterjee: ‘আর কতক্ষন ধরে আজান চলবে?’ ফেসবুক লাইভে মসজিদের আজান নিয়ে বেফাঁস রান্নাঘরের রানী সুদীপা! “রান্নাঘরে আপনি যতক্ষণ ন্যাকামো করেন তার থেকে অনেক কম”, চরম খিল্লি করছে নেটিজেন

জি বাংলার জনপ্রিয় একটি রিয়ালিটি শো হল রান্নাঘর। আর তার সঞ্চালিকা হল সুদিপা চ্যাটার্জি। তাকে মাঝেমধ্যেই নানারকম বিতর্কে জড়িয়ে পড়তে দেখা যায়। কিছুদিন আগেই ডেলিভারি বয়দের উদ্দেশ্যে করা মন্তব্য নিয়ে তুমুল মাত্রায় সমালোচিত হতে দেখা গেছে সঞ্চালিকাকে। এবার আরো একবার নতুন করে বিতর্কে সম্মুখীন হতে হলে টলিউডের এই জনপ্রিয় সঞ্চালিকাকে। বর্তমানে তিনি ফেসবুকের মাধ্যমে নিজের শাড়ির ব্যবসাকে চারিদিকে ছড়িয়ে দিতে চাইছেন।

যার জন্য তাকে ফেসবুকের মাধ্যমে বিভিন্ন রকম বিজ্ঞাপন দিতে দেখা যায়। তবে এবার শাড়ি প্রচার করতে এসে ফেসবুকে এমন ব্রেকফাস্ট মন্তব্য করে ফেললেন সুদীপা যার জন্য তাকে কটাক্ষের সম্মুখীন হতে হল।

দুপুর থেকে লাইভ করতে চাইলে শেষ পর্যন্ত সন্ধ্যেবেলা লাইভ করতে দেখা যায়। তার কারণ হিসেবে তিনি জানালেন তার দোকানের কর্মচারীদের জন্যই তার এত দেরি।

তবে পরে তিনি বলেন নিজেও ঘুমিয়ে পড়েছিলেন। এরপর লাইভের সময় তার মুখে সঠিক পরিমাণ আলো পড়ছে না বলে বারবার অভিযোগ করতে দেখা যায় তাকে। কিন্তু তার অনুগামীরা জানান সব ঠিক রয়েছে।

তারপরেই লাইভ এর মধ্যে মসজিদের আজান শুরু হলে সঞ্চালিকা অভিযোগ করেন আর কতক্ষণ ধরে এই আজান চলবে! সেই প্রশ্ন তাকে লাইভ এর মধ্যেই করতে দেখা যায়। যদিও যারা লাইভ দেখছিলেন তারা জানিয়েছিলেন আজানের কারণে শব্দের কোন অসুবিধা হয়নি। তবুও সুদীপা চট্টোপাধ্যায়ের এই মন্তব্য তমল বিতর্ক সৃষ্টি করেছে সোশ্যাল মাধ্যমে।

Nira