Bangla Serial

Urmi-Mithai: মিঠাইকে হারিয়ে দিলো উর্মি! মিঠাইকে হারিয়ে সেরা অভিনেত্রীর শিরোপা মাথায় উঠলো উর্মির! আপ্লুত এই পথের ভক্তরা

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অন্বেষ হাজরা। যাকে দর্শক চিনেছিল স্টার জলসার ‘চুনি পান্না’ ধারাবাহিকের মাধ্যমে। এই ধারাবাহিকের অভিনেতা দিব্যজ্যোতি দত্তের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। প্রথম ধারাবাহিকেই নিজের অভিনয়গুণে মন কেড়েছিল দর্শকের।

Amader ei path jodi na shesh hoy | Mega Serial Amader Ei Poth Jodi Na Sesh Hoy shooting Is started again dgtl - Anandabazar

সেই ধারাবাহিক শেষ হওয়ার পরেই জি বাংলায় আরও একটি ধারাবাহিকে দেখতে পেয়েছে দর্শক তাকে যেটি সম্প্রতি শেষ হয়েছে। প্রসঙ্গত এখানে ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের কথা বলা হচ্ছে। যেখানে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল অন্বেষা এবং অভিনেতা ঋত্বিক মুখার্জিকে। উর্মি এবং সাত্যকির জুটিকে ভীষণ ভালোবাসা দিয়েছিল দর্শক। সেই সঙ্গে অভিনেত্রীর জনপ্রিয়তা ও দারুন ভাবে বৃদ্ধি পায়।

Amader ei path jodi na shesh hoy | Intimate Scene Of Satyaki And Urmi in Amader Ei Poth Jodi Na Sesh Hoy dgtl - Anandabazar

এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরে ভক্তরা খুবই কষ্ট পেয়েছিল তার কারণ তারা তাদের প্রিয় অন্বেষাকে আর টিভির পর্দায় দেখতে পাবে না এখন। কিন্তু এবার অভিনেত্রী একটি সুখবর দিল তার ভক্তদের নিজের সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি অভিনেত্রীকে পুরস্কারে সমন্বিত করা হয়েছে আরএমবীর কলকাতার টেলি সিনে পুরস্কারের তরফ থেকে।

Urmi's Resolve | Amader Ei Poth Jodi Na Shesh Hoy | Promo | ZEE5 - YouTube

সেই ছবি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন,”আমাকে সম্মান জানানোর জন্য আরএমবি কলকাতা টেলি সিনে পুরস্কারকে আমি যথেষ্ট ধন্যবাদ দিতে পারি না। অন্যান্য সম্মানিত ব্যক্তিদের সাথে এই ধরনের বিশিষ্ট পদে স্থান পাওয়া আরও বড় সম্মানের বিষয়, যারা বেশিরভাগই আমার সিনিয়র সহকর্মী।”

সেই সঙ্গে তিনি তার সহ অভিনেতা অভিনেত্রীদেরকেও ধন্যবাদ জানান এবং যে সকল ব্যক্তি পর্দার পিছনে থেকে তাদেরকে সমর্থন করে এবং তার ওপর বিশ্বাস রেখে যায় অর্থাৎ তার ভক্তদেরকেও ধন্যবাদ জানায়।

প্রসঙ্গত এই ছবির নিচে তার সহকর্মীরা সহ তার ভক্তরাও তাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছে। অনেকেই এই প্রার্থনাও করেছে যে তিনি আরো যেন নিজের জীবনে এইভাবে এগিয়ে যান এবং সম্মানে সম্মানিত হন।

Nira