Tollywood

Dev Movie: সুখবর দিলেন দেব! সিনেমার দিনক্ষণ এল প্রকাশ্যে! সৌমীতৃষার ফ্যানরা অবশ্যই ক্লিক করুন

বাংলায় এখন ব্যোমকেশকে নিয়ে ভীষণ টানাটানি। কোন‌ও একজন অভিনেতা নন এখন বাংলার সব অভিনেতাই ব্যোমকেশ আর ফেলুদা! যদিও সাহিত্যপ্রেমী মানুষদের এই নিয়ে ঘোর আপত্তি রয়েছে। ব্যোমকেশকে এমন সহজলভ্য করে তোলায় কিন্তু বেশ রাগত।

আর এবার বাংলায় ব্যোমকেশ আসতে চলেছে দুজনের হাত ধরে। অর্থাৎ দুই পরিচালকের হাত ধরে। একজন সৃজিত মুখার্জি অন্যজন বিরসা দাশগুপ্ত। আর দ্বিতীয় জনের ছবির নায়ক বাংলার সুপারস্টার দেব। প্রথমবারের জন্য বাংলার আইকনিক গোয়েন্দা চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেতা দেব। আর তাঁর বিপরীতে সত্যবতীর চরিত্রে অভিনেত্রী রুক্মিণী মৈত্র।

আর এবার নিজের ভক্তদের জন্য সুখবর দিলেন দেব। শুটিং শেষ হয়ে গেল ব্যোমকেশ ও দুর্গরহস্যর। হল কেক কাটা, চলল সেলিব্রেশন। আর সেই সমস্ত ছবিই সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিলেন অভিনেতা। শুরু হয়ে গেছে পোস্ট প্রোডাকশনের কাজ। কারণ আগামী ১১ই অগাস্ট মুক্তি পেতে চলেছে দেবের এই সিনেমা। বাংলা নববর্ষে এই ছবির পোস্টার মুক্তি পেয়েছিল।

তবে দেবের এই শুটিং বন্ধের খবরে কিন্তু দারুন খুশি হয়েছেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডুর ভক্তরা। মিঠাই ধারাবাহিকের পথ চলা শেষ হতেই অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ ছবির নায়িকা হয়েছেন এই টেলিভিশনের কুইন। মিঠাই ধারাবাহিকে অভিনয়ের সূত্রে হঠাৎই দারুণ সাফল্যের মুখ দেখেছেন সৌমীতৃষা।‌

অনেকেই জানেন সৌমীতৃষার বিপরীতে নায়ক চরিত্রে থাকছেন বাংলা সিনেমার সুপারস্টার দেব।‌ এতদিন পর্যন্ত অভিনেতা ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। জানা গিয়েছিল ‘ব্যোমকেশ’ পর্ব মিটলেই তিনি ‘প্রধান’-এর শুটিংয়ে জোর দেবেন। আর তাই ব্যোমকেশ পর্ব মেটায় বেজায় খুশি সৌমীতৃষার ভক্তরা। কারণ এবার শুটিং শুরু হতে চলেছে প্রধানের।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।