Tollywood

Rupsa Chatterjee: কয়েকমাসের প্রেমের মধ্যেই বিয়ের সিদ্ধান্ত টলিসুন্দরীর, জনপ্রিয় এই নায়িকার সঙ্গে চার হাত এক হওয়ার সুখের দিন প্রকাশ্যে আনলেন হবু স্বামী

বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রূপসা চট্টোপাধ্যায়। ছোট পর্দা থেকে ওটিটি প্ল্যাটফর্ম সবজায়গাতেই নিজের অভিনয় গুনে মুগ্ধ করেছেন দর্শকদের। পজিটিভ চরিত্র থেকে নেগেটিভ চরিত্রে সব কিছুতেই সাবলীল অভিনয় করেন তিনি। তবে বর্তমানে তিনি কর্মজীবনের থেকেও ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় রয়েছেন।

এই মুহূর্তে অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়ের প্রেমের খবর টলিপাড়ায় সকলেরই জানা। এমনকি নতুন বছরেই গাঁটছড়া বাঁধারও প্ল্যান করেছেন অভিনেত্রী।এবার সেই খবর আরো দৃঢ় হল বিয়ের দিনক্ষণ প্রকাশ্যে আসতেই। আর সবকিছু বললেন টলিউড অভিনেত্রীর হবু বর সায়নদ্বীপ সরকার।

গত মঙ্গলবার সায়নদ্বীপ সোশ্যাল মিডিয়ায় দুজনের একটা ছবি শেয়ার করে জানান, ২০২৩ সালের ১৪ ফেব্রুয়ারি বাগদান হওয়ার কথা রয়েছে তাদের। সম্ভবত ওইদিনই রেজিষ্ট্রিও করে ফেলবেন। সূত্রের খবর আর তারপর বছরের শেষের দিকে বেশ ধুমধাম করে হবে সামাজিক বিয়ে। তিনি লিখেছেন, ‘১৪ ফেব্রুয়ারি ২০২৩-এই তাহলে… হ্যালো মিসেস সরকার’।

প্রসঙ্গত, শেষ অভিনেত্রীকে দেখা গিয়েছে ‘ইনস্পেক্টর নলিনীকান্ত’ ছবিতে। তবে রূপসার প্রেমিক সায়নদ্বীপের সঙ্গে বিনোদন জগতের কোনও সম্পর্ক নেই। কর্পোরেট জগতে কাজ করেন তিনি। জানা যায় এক ঘরোয়া পার্টিতে আলাপ হয় দুজনের। প্রথম দেখাতেই ভালোলাগা। রূপসা আরও জানান, ‘কী করে যে এত কিছু হয়ে গেল কে জানে! সবাই বলছে খুব মিষ্টি লাগছে দেখতে। সবাই এত ভালো বলছে তো তাই বেশ ভয়ও লাগছে।’

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। সেখানে প্রেমিকের সাথে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী । তাতে তার ভক্তরা অনেক সুন্দর সুন্দর মন্তব্য করেছেন তার সাথে আবার এই জুটিকে শুভেচ্ছাও জানিয়েছেন।

Nira