Tollywood

Srabanti Chatterjee: অভিনয়ে সুযোগ মিলছে না তাই বাসন মাজছেন শ্রাবন্তী! এভাবেই কি চলছে সংসার? গ্ল্যামার কুইনের ভিডিও দেখে আঁতকে উঠল নেট দুনিয়া

রুপালি পর্দার তারকাদের নিয়ে আগ্রহ সবসময় থাকে সাধারণ মানুষের। তাদের জীবন যাপন কেমন হয়? তারা কিভাবে নিজেদের দৈনন্দিন জীবন কাটায়? এসব নিয়ে কৌতূহলের শেষ নেই ভক্তদের। তাই তাদের বিষয়ে কোনো রকম কিছু পেলেই সোশ্যাল মিডিয়াতে সেই নিয়ে চর্চা শুরু হয়ে যায়। আর সেই রুপোলি পর্দার একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যার কর্মজীবনের থেকে ব্যক্তিগত জীবন বর্তমানে চর্চা বেশি হয়। এবার শ্রাবন্তীর জীবনের এমন এক তথ্য ফাঁস হল যা রীতিমতো অবাক করে দেবে সকলকে।

t2 on Twitter: "A #t2Throwback to the time when Jeet and Srabanti posed for  pictures before the release of the film Josh and spoke about their screen  chemistry! #TollyThrowbackThursday #Calcutta #t2Rewinds #shoot @

সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী কলতলায় বসে বাসন মাজছেন! অবাক হলেও ঘটনাটি সত্যি। আর তারপরেই ভক্তদের মধ্যে থেকে নানা রকম প্রশ্ন উঠতে শুরু করে। তাহলে কি বাড়িতে নিজেই বাসন মাজেন অভিনেত্রী? কেনই বা অভিনেত্রী নিজের বাড়িতে বাসন মাজবেন?এইসব প্রশ্ন উঠে আসে।

প্রসঙ্গত বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় একটি রিয়ালিটি শো হল জি বাংলার ‘দিদি নম্বর ওয়ান’। এই শোতে মহিলাদের জীবনের নানা রকম ওঠা পড়া এবং লড়াইয়ের গল্প দেখানো হয়। তবে কয়েক বছর আগে এই নিয়ে অভিযোগ শুরু হয়েছিল। অনেকেই বলতে শুরু করেছিল শুধুমাত্র মেয়েদেরই কেন, পুরুষদের কাহিনীও দেখানো হোক এই মঞ্চে।

Watch Didi No. 1 Season 7 TV Serial 3rd August 2018 Full Episode 852 Online  on ZEE5

আর এই দাবিকে মান্যতা দিয়ে জি বাংলা শুরু করেছিল একটি নতুন রিয়েলিটি শো ‘কে নং-১? দিদি নাকি দাদা’। এই শোয়ের সঞ্চালনা করতে দেখা যায় রচনা ব্যানার্জিকে। এই রিয়ালিটি শোতে ছিল একের পর এক মজার খেলার রাউন্ড আর সেখানেই দেখা যায় এই ঘটনা। তথা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে দেখা যায় বাসন মাজতে।

এই পর্বে পুরুষদের তরফে দেখা গিয়েছিল পরিচালক রাজ চক্রবর্তী, গায়ক অভিজিৎ চট্টোপাধ্যায় এবং গায়ক বাবুল সুপ্রিয়কে। এবং মহিলাদের তরফে ছিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মিমি চক্রবর্তী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর প্রথম রাউন্ডে ছিল বাসন মাজার প্রতিযোগিতা। সেই প্রতিযোগিতাতে মুখোমুখি ছিলেন বাবুল সুপ্রিয় এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেখানেই শ্রাবন্তীকে বাসন মাজতে দেখা যায়।

Bengali actor Srabanti Chatterjee quits BJP - Dynamite News

সম্প্রতি এই শোয়ের বাসন মাজার মুহুর্তের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আর সেই ভিডিও দেখে নেটিজেনরা হেসে গড়াগড়ি খাচ্ছেন। তবে যখন এই শো শুরু হয়েছিল তখন সেভাবে জনপ্রিয়তা পায়নি তাই কয়েকদিন চলার পরেই বন্ধ করে দেওয়া হয়েছিল।

Nira