জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

“তোমার জন্য ভালোবাসা…” জ্যাসমিন অতীত! তন্বীর সঙ্গে জমিয়ে প্রেম করছেন অভিনেতা রাজদীপ!

টলিউডের দুই পরিচিত মুখ অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Roy) এবং অভিনেতা রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। টেলিভিশন এবং ওয়েবপর্দায় দুই দাপুটে অভিনয়শিল্পী। আর এবার সব আলোচনার কেন্দ্রবিন্দু তাঁরা। কারণ, কানাঘুষো খবর মিলছে, প্রেমে পড়েছেন দুজনে। জমিয়ে প্রেম করছেন টলিউডের দুই অভিনয় শিল্পী।

জেসমিনের সঙ্গে ব্রেকআপ! নতুন সম্পর্কে রাজদীপ

টলিউডে প্রেমের ভাঙা-গড়া চলছেই। কখনো নতুন সম্পর্কে জড়াচ্ছেন অভিনেতা-অভিনেত্রীরা তো কখনো আগের সম্পর্কে ছেদ পড়ছে। সম্প্রতি ডিভোর্স জল্পনা টলিপাড়ার আনাচে-কানাচে। বহু জনপ্রিয় অভিনেতাদের দাম্পত্য জীবনে ভাঙনের খবর নতুন নয়। তবে এরই মাঝে নতুন সম্পর্কও গড়ে উঠছে ক্রমশ।

অভিনেতা রাজদীপ গুপ্ত টলিউডের জনপ্রিয় অভিনেতা। এর আগে অভিনেত্রী জেসমিন রায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি জেসমিন -রাজদীপের সম্পর্ক ছিল সর্বত্র চর্চিত। তবে এখন শোনা যাচ্ছে, সম্প্রতি দুজনের নাকি ব্রেকআপ হয়েছে। অর্থাৎ, সম্পর্ক থেকে সরে এসেছেন দুজনেই। যদিও এই বিষয়ে এখনো মুখ খোলেননি জেসমিন কিংবা রাজদীপ কেউই।

তবে সেই জল্পনা কাটিয়ে উঠতে না উঠতেই নয়া জল্পনা শুরু হলো অভিনেতাকে কেন্দ্র করে। তিনি নাকি সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী তন্বী লাহা রায়ের সঙ্গে। ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী তন্বী কাজ করে ফেলেছেন বড় পর্দায়। আবির ও মিমির সঙ্গে সিনেমায় দেখা গিয়েছে তাঁকে। তবে নতুন কাজের মাঝেও ব্যক্তিগত জীবনে এগিয়েছেন তন্বী।

তন্বীর জন্মদিনে ভালোবাসা মিশ্রিত বার্তা পাঠিয়ে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন রাজদীপ। আর সেই শুভেচ্ছা বার্তার কমেন্ট বক্সে অভিনেত্রী স্বস্তিকা দত্ত লিখেছেন ‘আমিও এটাই চাই’। তন্বীর সঙ্গে কাটানো বেশ কিছু মুহূর্তের ছবি শেয়ার করেছেন রাজদীপ। অর্থাৎ বেশ বোঝাই যাচ্ছে জমে উঠছে দুজনের প্রেম। আর সেই গুঞ্জনে মাতোয়ারা টলি ইন্ডাস্ট্রি।

TollyTales NewsDesk