জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সূর্যের বন্ধু হল না দীপা! বরের থেকেও ভাল রেজাল্ট করে দেখানোর চেষ্টায় মরিয়া হয়ে উঠলো সে

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সূর্য-দীপার সম্পর্কের দরুন বারবার শিরোনামে এসেছে ধারাবাহিক। সম্পর্কে টানাপড়েন যে এই পর্যায়ে যেতে পারে, তা সূর্য-দীপাকে না দেখলে বিশ্বাস করা দায়।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৭ই আগস্ট(Anurager Chhowa Today Episode 7th August)

এই মুহূর্তে দীপার বাড়িতে গিয়ে বেশ কিছু বিচ্ছিন্ন ঘটনার সাক্ষী থেকেছে সপ্তর্ষি স্যার। তার মনে সন্দেহ দানা বেঁধেছে সূর্য-দীপার আসল সম্পর্ক নিয়ে। গুগলে সার্চ করে এদিন সপ্তর্ষি স্যার সূর্য-দীপার বিয়ের ছবি দেখতে পায়। অর্থাৎ দীপা ও সূর্য বিবাহিত। সত্যিটা জেনে চোখ ভারী হয়ে ওঠে সপ্তর্ষি স্যারের।

Anurager Chhowa Starjalsha

এদিকে, দীপার সেনগুপ্ত বাড়িতে থাকার পরিকল্পনা সফলতা হয়েছে। অনেকদিন পর গোটা পরিবার একসঙ্গে। বাড়িতে খুশির আবহ। সূর্যকে সামাল দিতে পারলে, সবটাই ঠিক ঠিক হচ্ছে। তবে সূর্যের প্রশ্নবাণে বিদ্ধ হতে হতে ক্লান্ত গোটা পরিবার।

এদিন ছিল বন্ধুত্ব দিবস। রাত জেগে সোনা-রূপা ফ্রেন্ডশিপ ব্যান্ড তৈরি করেছে। দীপাই তাদের দেখিয়ে দিয়েছে কি করে ফ্রেন্ডশিপ ব্যান্ড তৈরি করতে হয়। সকালে সূর্য ও দীপাকে ফ্রেন্ডশিপ ব্যান্ড বাঁধে সোনা-রূপা। যা দেখে খুশি হয় সকলে। রূপা বলে, সূর্যও যেন দীপাকে ব্যান্ড পরায়। কিন্তু দীপা হাত সরিয়ে নেয়।

দীপাকে হাত সরিয়ে নিতে দেখে অবাক হয় সূর্য। তখন দীপা বলে, সে থার্ড লিস্টের শেষে নাম ওঠা একটি মেয়ে। এরকম একটা মেয়ের সঙ্গে সূর্য বন্ধুত্ব করবে কি করে? দীপা বলে, যেদিন সে সূর্যের থেকে ভাল ফল করবে সেদিন সূর্যের থেকে বন্ধুত্বের ব্যান্ড পড়বে।

TollyTales NewsDesk