জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বলেন কী! আমাকে বো’ল্ড সিন করার অনুপ্রেরণা জুগিয়েছে রাজ! অকপট শুভশ্রী!

বাবলির (Babli) ট্রেলারে শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Gannguly ) ও আবির চট্টোপাধ্যায়ের ( abir chatterjee ) রসায়ন ইতিমধ্যেই মুগ্ধ হন দর্শক।১৫ অগস্ট মুক্তি পাচ্ছে রাজ চক্রবর্তীর ড্রিম প্রোজেক্ট বাবলি। বুদ্ধদেব গুহ-র লেখনী নিয়ে তৈরি এই সিনেমা। যেখানে নাম ভূমিকায় দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে আর অভি-র চরিত্রে রয়েছেন আবির চট্টোপাধ্যায়। সঙ্গে ঝুমা হিসেবে দেখা যাবে সৌরসেনী মৈত্রকে (sauraseni maitra )।

বাবলি চরিত্রটি এমনিতেই একটু গোলগাল। তাই সাম্প্রতিক এক ইন্টারভিউ শুভশ্রী গঙ্গোপাধ্যায় জানান তার দ্বিতীয় সন্তান ডেলিভারির ১ মাসের মধ্যে শ্যুটিং শুরু করতে হয়েছিল তাঁকে। বাবলি-র ট্রেলারে আরও একটা জিনিস মন কেড়েছে দর্শকের। তা হল শুভশ্রী আর আবিরের মিষ্টি কেমিষ্ট্রি।

বুদ্ধদেব গুহ-র লেখায় যেভাবে প্রেম ফুটে উঠেছে, তাই পর্দায় ফুটিয়ে তুলেছেন পরিচালক। বেশ কিছু সাহসী দৃশ্যও রয়েছে, তা ট্রেলারই প্রমাণ। পরিচালক হিসেবে তার স্বামীর সামনে দাঁড়িয়ে, আবিরের সঙ্গে দৃশ্যে শ্যুট করা কি কঠিন ছিল? এই প্রশ্ন করতে তিনি জানান আমাকে এই কনফিডেন্সটা পুরোপুরি দিয়েছে আমার পরিচালক রাজ চক্রবর্তী। হয়তো ও না থাকলে, আমি এই আত্মবিশ্বাসটা পেতাম না। ও ছিল বলেই, আমি আর আবিরদা এত কমফোর্টেবল হতে পেরেছি। যে অন্তরঙ্গতার কথা তুমি বলছ, সেটা আমাদের দুজনের মধ্যে থেকে ওর জন্যই অরগ্যানিকালি বেরিয়েছে।’

বাবলি চরিত্রটি নিয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি জানান ইয়ানিলির জন্মের পর তাই চটপট কাজ শুরু করেন। ইউভানের জন্মের পর ওজন অনেকটা বাড়লেও দ্বিতীয়বার মা হওয়ার পর আচমকাই ওজন কমতে শুরু করেছিল শুভশ্রীর। রাজ নাকি রীতিমতো হুঁশিয়ারি দেন নায়িকাকে। এরপর খেয়েদেয়ে ১০ কেজি ওজন বাড়িয়ে বাবলির শ্যুটিং করেছেন শুভশ্রী। তিনি ছোট্ট থেকেই ব্যাডমিন্টন খেলেন তাই টেনিস খেলা দেখানোর সময়ে যেটুকু রোগা তিনি হতে পেরেছেন তাই হয়েছেন।

জঙ্গলে শুটিং করা খুব কঠিন ছিল বলেন অভিনেত্রী তিনি জানান ওই গল্পটা যারা পড়েছেন তারা জানেন যে সঙ্গে সিনেমার গান এর শুটিং ও হয়েছে ওই জঙ্গলে এমন কি সাপ পোকা জোক এরও ভয় ছিল। এমন কি শুটিং সেট এর দিকে হাতি এসে উপস্থিত হয় যার জন্য তিন দিন বন্ধ ছিল শুটিং ও শেষে এক দিন ভয় ভয় শুটিং শেষ করে ফেরেন তারা। অভিনেত্রীর চোখে কে আদর্শ পুরুষ জিজ্ঞাসা করা হলে তিনি জানান রাজ, তার বাবা, এবং তারা শশুড় মশাই। এবং তিনি এই আদর্শ শব্দ ব্যবহার করে কারোর ঘাড়ে কিছু চাপিয়ে দিতে চান না।

শুভশ্রী বলেন, ‘‘রাজ ভাল প্রেম করতে পারে। ’’ খানিক ভ্যাবাচ্যাকা খেলেন রাজ। সঙ্গে সঙ্গে শুভশ্রীর সংযোজন, ‘‘ আমার সঙ্গে যে ভাবে প্রেমটা করে সেটা দুর্দান্ত।’’ পাশাপাশি নায়িকা জানান, প্রেমের ছবি বানাতেও নাকি রাজের জুড়ি মেলা ভার। আগামী ১৫ অগস্ট মুক্তি পাবে এই ছবি। ওই একই দিনে মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘পদাতিক’। পরিচালক যদিও শুধুই নিজের ছবি নয়, সৃজিতের ছবিও হলেও গিয়ে দেখার অনুরোধ জানান দর্শকদের।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।