Tollywood

সমানে সমানে! নায়িকা হতেই তন্বীর সঙ্গে বন্ধুত্ব ভেঙেছিলেন সৌমীতৃষা! এবার নায়িকা হয়ে জবাব দিলেন তন্বী!

বাংলা ধারাবাহিকের জগতে অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী তিনি। তার অভিনয় বারবার মন জয় করেছে দর্শকদের। প্রধানত দ্বিতীয় অভিনেত্রীর চরিত্রেই তাকে দেখেছেন দর্শকরা। যদিও মুখ্য চরিত্রে না হলেও ধারাবাহিকে যে চরিত্রেই তিনি অভিনয় করেছেন সেই চরিত্রতেই তার অভিনয় জনপ্রিয়তা পেয়েছে অনেক। ধারাবাহিক তুমি রবে নীরবের মাধ্যমে পর্দায় অভিনয় শুরু করেন তিনি। তারপর টেক্কা রাজা বাদশা, বেনে বউ সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Roy)

ব্লুজ প্রযোজনা সংস্থার প্রযোজিত মরীচিকা নামে একটি ওড়িয়া ধারাবাহিকের একটি গুরুত্বপুর্ন চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে। এছাড়াও অভিনেত্রী শ্রাবন্তী এবং বনি সেনগুপ্ত অভিনীত আজব প্রেমের গল্প সিনেমায় একটি ক্যামিও চরিত্রে দেখা গেছে তাকে। ফেলুনাথের মার্কশিট নামে একটি সিনেমায় অভিনেতা সৌরভ দাসের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। তবে জি বাংলার মিঠাই ধারাবাহিক তাকে এনে দিয়েছে বিপুল জনপ্রিয়তা। বর্তমানে সবাই তাকে চেনে তিস্তা নামে।

Tonni Laha Roy

তবে মিঠাই ধারাবাহিকের পর পর্দায় আর দেখা যায়নি তন্বী লাহা রায়কে। ধারাবাহিকে টিসে চরিত্রে তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা। প্রথমে খলচরিত্র থাকলেও পরে মিঠাইয়ে সৌমীতৃষার সহ অভিনেত্রী হিসেবে দেখা গেছিল তাকে। তবে তারপর আর পর্দায় আসেননি তিনি। মাঝে দুটি ধারাবাহিকে তার আগমনের কথা সামনে এলেও সত্যি হয়নি একটাও। তবে এবার জানা গেছে পর্দায় আবার ফিরেছেন তিনি। তার সঙ্গে রয়েছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত।

soumitrisha kundoo and tonni laha roy

ভজ গোবিন্দ, বিজয়িনী, কি করে বলবো তোমায় ধারাবাহিকে তার অনবদ্য অভিনয় মন জয় করেছিল দর্শকদের। এছাড়াও পারবো না আমি ছাড়তে তোকে, হরিপদ ব্যান্ডওয়ালা, বিয়ে বিভ্রাট, ফাটাফাটি, অভিমান সহ একাধিক সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা। ওটিটিতে তার ওয়েব সিরিজ গভীর জলের গাছ জনপ্রিয়তা পেয়েছিল অনেক শেষবার তাকে ছোটপর্দায় দেখা গেছিল জি বাংলার ধারাবাহিক তোমার খোলা হাওয়ায়। তবে এবার একসঙ্গে কাজ করছেন তারা দুজনে।

আরও পড়ুনঃ আজ‌ও সমাজে মেয়েরা বোঝা, মেয়েরা পিতৃদায়! বাস্তব তুলে ধরেই কন্যা সন্তান হওয়ায় পর্ণার মেয়েকে মেনে নিল না কৃষ্ণা! ভাবতে বাধ্য করছেন নিম ফুলের মধু

জানা গেছে পর্দায় আবার জুটি বাঁধছেন আবির চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তী। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের রক্তবীজের পর একদমই ভিন্ন স্বাদের প্রেমের গল্প “আলাপ” নিয়ে আসছেন তারা। সিনেমাটি প্রযোজনা করছে সুরিন্দর ফিল্মস। সিনেমাটির পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকি। এই সিনেমাতেই দেখা যাবে তন্বী লাহা রায় এবং স্বস্তিকা মুখোপাধ্যায়কে। সঙ্গে থাকছেন অভিনেতা কিঞ্জল নন্দ। তবে তন্বীর ছোট পর্দায় ফেরার কথা নিয়ে জানা গেছে খুব শীঘ্রই একটি ধারাবাহিকে সহ অভিনেত্রীর চরিত্রে দেখা যাবে তাকে। যদিও ধারাবাহিকটির নাম এখনও প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। তাহলে আপনারা কারা তন্বীকে আসন্ন সিনেমায় দেখতে আগ্রহী?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।