জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পুজোর সেরা উপহার! মুখ্যমন্ত্রীর কাছ থেকে কী পেলেন মিঠাইরানি?

প্রতি বছরই পুজোর আগে সিনেদুনিয়ার চেনা মুখেদের পছন্দমতো উপহার পাঠিয়ে থাকেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ( Mamata Banerjee )। টলিউড থেকে টেলিপাড়া মুখ্যমন্ত্রীর উপহার পেয়ে আল্লাদে আটখানা তারকারা। বিগত বেশ কিছু বছর ধরে সেই তালিকায় যোগ হয়েছে নতুন নাম। অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর ( Soumitrisha Kundoo )।

গতবছরের মতো এবারেও মুখ্যমন্ত্রীর তরফে পর্দার মিঠাইরানির কাছে এসেছে বিশেষ উপহার। সেই ছবিও সামাজিকমাধ্যমে শেয়ার করেছেন নায়িকা। শুধু তাই নয়, মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে লিখেছেন বিশেষ বার্তাও। কী উপহার পেয়েছেন সৌমীতৃষা?

মুখ্যমন্ত্রীর তরফ থেকে এবারের পুজোয় কী উপহার পেয়েছেন সৌমীতৃষা কুণ্ডু?

সাধারণত অভিনেত্রীদের শাড়িই উপহার দিয়ে থাকেন মুখ্যমন্ত্রী। হাজার হোক বাঙালি, তার উপর পুজো বলে কথা। এবছর সৌমীতৃষাকে যে শাড়ি দেওয়া হয়েছে তাতে রয়েছে সাদা সুতোর কাজ। শাড়ির রং হলদে ঘেঁষা। শাড়ির ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে অভিনেত্রী লিখছেন, ‘ধন্যবাদ দিদি, পুজোর এত সুন্দর উপহার দেওয়ার জন্য।’

প্রসঙ্গত, এই মুহূর্তে টলিউডে বেশ নামডাক করেছেন সৌমীতৃষা। ‘মিঠাই’ ধারাবাহিকে আকাশছোঁয়া সাফল্য লাভের পর তাঁর কাছে আসছে একের পর এক বড় অফার। দেবের সঙ্গেও একাধিক ছবিতে অভিনয় করছেন সৌমীতৃষা। ডিসেম্বরে মুক্তি পেয়েছি ‘প্রধান’। এবার ‘খাদান’ মুক্তির অপেক্ষায়। এখানেই শেষ নয়, সম্প্রতি শেষ করেছেন সৌরভ দাসের সঙ্গে এক ছবির শুটিং।

জানা গিয়েছে, একাধিক ওটিটিতেও কাজ করতে দেখা যাবে মিঠাইরানিকে। তবে শুধু যে কাজ নিয়েই তিনি আলোচনায় থাকেন এমনটা কিন্তু মোটেই নয়। বরং তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও হয় তরজা। মিঠাইয়ের সহঅভিনেতা আদৃত রায়ের সঙ্গে তাঁর বন্ধুত্ব বিচ্ছেদ, বিয়েতে আমন্ত্রণ না পাওয়া নিয়ে টলিউডের অন্দর কম আলোচনা হয়নি তাঁকে নিয়ে।

TollyTales NewsDesk