Tollywood

১০ই জুন ছবির শুটিংয়ের ফাঁকে প্রাক্তনের বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন মিঠাইরানী! আদৃত-কৌশাম্বীর বিয়ে নিয়ে কী বললেন সৌমীতৃষা?

প্রধানের (Pradhan) পর আপাতত দ্বিতীয় ছবির কাজ নিয়ে ব্যস্ত অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)সৌরভ দাসের (Saurav Das) বিপরীতে ‘১০ই জুন’ (Doshoi June) ছবিতে অভিনয় করছেন তিনি। ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তার শিখরে ওঠেন অভিনেত্রী। এবার বড় পর্দার স্বপ্নকে ছুঁতে চান মিঠাইরানী (Mithai)। তারই ফাঁকে, সাক্ষাৎকার দিলেন সংবাদমাধ্যমকে।

‘অভিনেত্রীদের ঝলমলে জীবনের একটা উল্টোদিকও রয়েছে’- সৌমীতৃষা কুন্ডু

প্রধানের তুলনায় কম বাজেটের ছবি ১০ই জুন। ছোট ব্যানারে কাজ করলে কী অভিনেতা-অভিনেত্রীদের অনেক কিছুর সঙ্গে মানিয়ে নিতে হয়? অভিনেত্রী বলেন,” আমার কোনওদিন তেমন সমস্যা হয়নি। আমি যা চেয়েছি ওরা ব্যবস্থা করে দিয়েছেন। এখনও পর্যন্ত যেখানে যেখানে কাজ করেছি, সব জায়গায় আদরযত্ন পেয়েছি। তবে শুনেছি অনেক ছবির শুটিংয়ের সময় অনেক বড় অভিনেতা অভিনেত্রীদেরও চ্যালেঞ্জিং পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে।”

সৌমীতৃষার সংযোজন,”এখন আমরা আউটডোর শুটিং-এ গেলে মেকআপ ভ্যানের সুবিধা পাই। তবে একসময় এসব ছিল না। নিজেকে খুব ভাগ্যবান মনে হয়। আসলে অভিনয় পেশাটার যতটা চাকচিক্য বাইরে দেখা যায়, তার একটা উল্টো পিঠও রয়েছে। সেটার কথা তুলে ধরা হয় না সাধারণত।”

আদৃত-কৌশাম্বী প্রসঙ্গে প্রথমবার মুখ খুললেন সৌমীতৃষা

প্রথম আদৃত কৌশাম্বী সম্পর্কেও মুখ খোলেন মিঠাইরানী। সহ-অভিনেতার বিয়ে-বৌভাতের অনুষ্ঠানে হাজির ছিলেন না মিঠাইরানী। তাঁর সঙ্গে আদৃতের প্রেম নিয়ে একসময়ে চলেছে জোর চর্চা। আদৃত-কৌশাম্বীর বিয়ে প্রসঙ্গে বারে বারেই অভিনেত্রীর নাম উঠে এসেছে চর্চায়।

আরও পড়ুনঃ ফিল্মি কায়দায় দীপার সঙ্গে দেখা হল সূর্যের, বহুদিন পর সূর্য-দীপার রোম্যান্স দেখে চোখ জুড়লো দর্শকদের!

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন,”আদৃতের সঙ্গে আমার কোনও সমস্যা হয়নি কখনও। ‘মিঠাই’ ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে। আমরাও নিজেদের জীবন নিয়ে ব্যস্ত এবং খুশি। সবাই এগিয়ে গিয়েছি নিজের মতো করে।”

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।