Bangla Serial

ফিল্মি কায়দায় দীপার সঙ্গে দেখা হল সূর্যের, বহুদিন পর সূর্য-দীপার রোম্যান্স দেখে চোখ জুড়লো দর্শকদের!

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলিধারাবাহিক (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)। স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকটির সাম্প্রতিক পর্বে চলছে টান টান উত্তেজনা। গল্পের নায়ক সূর্য মানসিক ভারসাম্য হারিয়েছে। তাকে খুঁজতে কোমর নেমেছে বেঁধে দীপা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৯ মে (Anurager Chhowa Today Episode 19 May)

এই মুহূর্তে মানসিক ভারসাম্য হারিয়েছে সূর্য। মোহনপুরের একটি মনোরোগের হাসপাতালে চিকিৎসা চলছে তার। এদিন এক রোগী অসুস্থ হয়ে পড়ে হাসপাতালে। ধুম জ্বর তার। নার্স তড়িঘড়ি ডাক্তারকে ডাকতে যায়। তখন সূর্য পালস মাপে অসুস্থ রোগীর। হাত দিয়ে জ্বর মাপে। তারপর ডাক্তারের প্রেসক্রিপশন নিয়ে লিখে ওষুধের নাম।

কিন্তু প্রেসক্রিপশন কারোর হাতে হস্তান্তর করতে চায় না। আবার আগের মতো ‘দেব না’, ‘দেব না’ করতে থাকে। তবে খানিক পড়ে নার্স সূর্যের লেখা কাগজ হাতে পায়। দেখে লেখা প্যারাসিটামল। সূর্যের হাতের লেখা দেখে বড় ডাক্তার বুঝতে পারে নিশ্চয় সে ডাক্তার।

সেদিন সূর্য ও অন্যান্য রোগীদের প্রার্থনা করার জন্য খোলা জায়গায় নিয়ে আসা হয়। তখনই চম্পট দেয় সূর্য। কাছেই একটি মালবাহী গাড়িতে উঠে পড়ে সে। তার লক্ষ্য একটাই সে বাড়ি যাবে। তবে কোথায় তার বাড়ি? বাড়ির ঠিকানা কি? কিছুই মনে করতে পারে না মানসিক ভারসাম্যহীন সূর্য।

আরও পড়ুনঃ জগদ্ধাত্রীকে অপমান করতে এসে জব্দ হয়ে গেল বৈদেহী এবং শকুন্তলা

হাসপাতাল থেকে পালিয়ে দিশেহারার মতো রাস্তায় রাস্তায় ঘুরছে সূর্য। হাইওয়ে মাঝখান দিয়ে যাওয়ার সময় দীপার চোখে পড়ে সে। প্রথম চিনতে পারে না দীপা। বড় দুর্ঘটনা রুখতে নিজেই সূর্যকে ধাক্কা দেয় সে। ফিল্মি কায়দায় দুজনে লুটিয়ে পড়ে মাটিতে। তখনই একে অপরকে দেখে তারা। দীপার স্পর্শে সূর্য আবছা মনে পড়তে থাকে একজনকে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।