Connect with us

    Tollywood

    Prosenjit Chatterjee: ইন্ডাস্ট্রির ফার্স্ট বয় আর পড়াশোনায় কেমন? সামনে এলো প্রসেনজিৎ চট্টোপাধ্যায় মাধ্যমিকের রেজাল্ট! দেখলে চমকে যাবেন

    Published

    on

    Prasenjit

    বলা হয় তিনি নাকি ইন্ডাস্ট্রি। ইন্ডাস্ট্রি মানে টলিউড সিনেমা জগতের কথা বলা হচ্ছে। স্পষ্টই বুঝে গেলেন নিশ্চয়ই আমরা কার কথা বলছি? হ্যাঁ, তিনি হলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। টলিউড জগৎ শুধু নয় বলিউডেও তিনি আর অপরিচিত নন।

    যদিও টলিউড ছেড়ে বলিউডে পা বাড়ালেও সেখানে বিশেষ খ্যাতি করতে পারেনি বুম্বাদা। তবে টলিউডে একচ্ছত্র অধিপত্য রয়েছে এখনও। একের পরে হিট সিনেমা করে চলেছেন প্রসেনজিৎ।

    কারো কাছে ব্যক্তিগত জীবন সম্পর্কে বরাবর জানতে আগ্রহ থাকে অনুরাগীদের। আর তিনি যদি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তাহলে তো কথাই নেই। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় এমন নানা খবর আসে যেখানে তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে নানা তথ্য আমরা জানতে পারি।

    soumitra-chatterjee - Why the decade turned out to be special for Prosenjit  - Telegraph India

    এবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সম্পর্কিত একটা ব্যক্তিগত তথ্য আপনাদের সামনে তুলে ধরলাম আমরা। জানতে ইচ্ছা করে না বুম্বাদা পড়াশোনায় কেমন ছিলেন? তাহলে আর অপেক্ষা কেন বাকিটা পড়ে নিন।

    সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন তথ্য জানা গেছে। বাংলা অভিনয় জগত প্রসেনজিতের মতো খুব কম অভিনেতাকে পেয়েছে এখন অবধি। কখনো কখনো নিজের অভিনয় দর্শকদের কাঁদিয়েছেন আবার কখনো রোমান্টিক দৃশ্যে অবাক করে তুলেছেন সকলকে। তবে এবার অভিনেতার রেজাল্ট জানলে অবাক হয়ে যাবেন নতুন করে।

    Prosenjit Chatterjee tests negative for COVID-19 | Entertainment News,The  Indian Express

    সম্প্রতি অভিনেতা অভিনয় করেছেন আয় খুকু আয় সিনেমাতে। তার প্রচার সংক্রান্ত কাজের এক সাক্ষাৎকারে নিজের মাধ্যমিক পরীক্ষা সম্পর্কে উত্তর দিয়েছিলেন তিনি। জানা গিয়েছিল মাধ্যমিকে ৬০% এর বেশি নাম্বার পেয়েছিলেন। এর থেকেই স্পষ্ট ছাত্র জীবনে পড়াশোনায় কেমন ছিলেন তিনি। এমন কি এটা তিনি নিজেও বলেছেন যে লেখাপড়ায় বেশ ভালো ছিলেন এবং মনোযোগী ছাত্র ছিলেন।