জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Indrani Halder: ইন্দ্রানী হালদার কাজ করতে পারবেন না কোনও সিরিয়ালে! কিন্তু কেন?

বাংলা টেলিভিশনের অন্যতম অপরিহার্য অভিনেত্রী হলেন ইন্দ্রানী হালদার। পঞ্চাশের গণ্ডি পেরিয়ে আজ‌ও দাপটের সঙ্গে ছোটপর্দায় অভিনয় করে চলেছেন তিনি। একই সঙ্গে তিনি সাবলীল বড় পর্দাতেও।

বলে রাখা ভালো শুধু বাংলাতেই নয় কিন্তু হিন্দি টেলিভিশনেও ভীষণভাবে সফল ইন্দ্রাণী হালদার। অভিনেত্রীর গুণমুগ্ধের সংখ্যা অগুণতি। কখনও ‘গোয়েন্দা গিন্নি’, আবার কখনওবা ‘শ্রীময়ী’ হয়ে দর্শকদের মনে রাজত্ব করেছেন তিনি।

জি বাংলার পর্দায় গোয়েন্দা গিন্নি হয়ে দর্শকদের মন জিতে নিয়েছিলেন এই অভিনেত্রী। আবার তিনিই স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল শ্রীময়ীতে মুখ্য চরিত্রে দাপট দেখিয়েছেন টেলিভিশন দুনিয়ায়। সুদীর্ঘ আড়াই বছরের‌ও বেশি সময় ধরে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে দর্শকদের মনোরঞ্জন করেছেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার।

বেশ অনেকদিন ধারাবাহিক শেষ হলেও কিন্তু কোথাও জনপ্রিয়তার ভাটা পড়েনি ইন্দ্রানী হালদারের। আসলে তাঁর এমন‌ই জনপ্রিয়তা। শ্রীময়ী বন্ধ হয়ে যাওয়ার বেশ কিছুদিন পর জানা গিয়েছিল আসছে ইন্দ্রানী হালদারের নতুন গেম শো নাম ঘরে ঘরে জী বাংলা। তবে শুরুর কয়েকটা এপিসোডে ইন্দ্রানী হালদারের দেখা মিললেও তারপর‌ই হয় মুখ বদল। ইন্দ্রানীর জায়গায় আসেন অপরাজিতা আঢ্য।

যদিও চ্যানেলের সঙ্গে কন্ট্রাক্ট হয়েছিল ইন্দ্রানীর। শোনা যায় ইন্দ্রানী হালদার নাকি এই গেম শোর প্রোডাকশন টিমের সঙ্গে সহযোগিতা করেননি শুরু থেকেই। অভিনেত্রীকে নিয়ে শুটিং করতে গিয়ে বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হতে হচ্ছিল গোটা টিমকে। তিনি নাকি কারর সঙ্গেই কোনরকম সহযোগিতার জায়গায় ছিলেন না। আর সেইজন্যই নাকি তাঁকে সরিয়ে নিয়ে আসা হয় অপরাজিতা আঢ্যকে।

একইসঙ্গে আবার শোনা গেছে, শারীরিক অসুস্থতার দোহাই দিয়ে কন্ট্রাক্ট হয়ে যাওয়ার পরেও এই গেম শো সঞ্চালনা থেকে সরে যান ইন্দ্রানী হালদার। যদিও প্রোডাকশন হাউস এখনও আশা করে বসে আছে কোন‌ও একদিন নিজের সুস্থতার কথা জানিয়ে আবারও ফিরবেন ইন্দ্রানী। কিন্তু বোধ হয় না সেটা আর হবে। কিন্তু যেহেতু তিনি চ্যানেলের সঙ্গে কন্ট্রাকটে রয়েছেন তাই এই মুহূর্তে আর অন্য কোন‌ও ধারাবাহিকে দেখা যাবে না তাঁকে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।