জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সমাজমাধ্যমে চরম ট্রোলের শিকার রচনা! ‘দিদি নম্বর ওয়ান’ নিয়ে বড় সিদ্ধান্ত নিল চ্যানেল

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নম্বর ওয়ান’ (Didi No One)। বছরের পর বছর ধরে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হয়ে চলেছে এই রিয়েলিটি। অভিনেত্রী রচনা ব্যানার্জির (Rachana Banerjee) সঞ্চালনায় দিদি নম্বর ওয়ান সবচেয়ে বেশি গ্রহণযোগ্যতা পেয়েছে বাংলার মহিলা মহলে। তবে এবার কড়া পদক্ষেপ জি বাংলার।

বন্ধ হচ্ছে দিদি নম্বর ওয়ান! জানালো জি বাংলা

আরজিকর কাণ্ডে উত্তাল পরিস্থিতি বাংলায়। পথে নেমেছেন সাধারণ মানুষ থেকে সেলেবরা। সবাই নিজের মতো করে প্রতিবাদ জানাচ্ছেন। চাইছেন তিলোত্তমার বিচার। দোষীদের শাস্তি। এই আবহে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছিলেন রচনা ব্যানার্জি। দিদি নম্বর ওয়ান সঞ্চালিকার ভিডিওটি সমাজ মাধ্যমে ব্যাপক প্রভাব বিস্তার করে। যেখানে রীতিমতো ট্রোল হতে হয়েছে তাঁকে।

ভিডিওতে দেখা যায় কাঁদতে কাঁদতে বিচারের দাবি তুলেছেন ‘বাংলার দিদি নম্বর ওয়ান’। তবে এই ভিডিও দেখে দর্শকদের মনে হয়েছে রচনা যেন অভিনয় করছিলেন! নায়িকার চোখের জল মোটেই আসল নয়। ‌ অনেকেই বলেছেন তিনি নাকি চোখের গ্লিসারিন দিয়ে ভিডিও করেছেন। যদিও প্রতিক্রিয়া জানিয়েছেন রচনা। বলেছেন, গ্লিসারিন নয় ওটা আবেগের কান্না।

এরপরেও রচনাকে নিয়ে কটাক্ষ থামেনি। সেই সারিতে যুক্ত হয়েছেন আরেক অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। যিনি জলশঙ্খ বাজিয়ে কটাক্ষের কারণ তৈরি করেছেন। একদিকে রচনা এবং ঋতুপর্ণাকে নিয়ে যখন সরব সোশ্যাল মিডিয়া তখনই বড়সড় পদক্ষেপ নিল জি বাংলা। সম্প্রতি একটি ‌নোটিশে জানানো হয়েছে, এর মধ্যে রায়গঞ্জে দিদি নম্বর ওয়ানের যে অডিশন হওয়ার কথা ছিল, তা বাতিল হয়েছে। অনিবার্য কারণবশত পরে অডিশন হবে।

আর এই ঘটনা সামনে আসতেই মন খারাপ হয়েছে রায়গঞ্জ বাসিন্দা এবং রচনা অনুরাগীদের। তাছাড়া বাকিরা বলছেন, এবার হয়তো দিদি নম্বর ওয়ান শেষমেষ অন্তিম পর্বের দিকে এগোচ্ছে। রচনা রাজনীতির ময়দানে আসার পর থেকেই একটু একটু করে ‌জনপ্রিয়তা কমেছে রিয়েলিটি শোটির। আর এবার রিয়ালিটি শো বন্ধ করার দাবি তুলছেন সবাই। এখন দেখা যাক ঠিক কি সিদ্ধান্ত নেয় জি বাংলা।

TollyTales NewsDesk