জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সংগীত শিল্পীদের প্রতিবাদ মিছিলে রূপম ইসলাম, ‘তিলোত্তমার বিচার চাই!’ বন্ধু অরিজিৎকে সমর্থন বাংলার রকস্টারের

তিলোত্তমার বিচারের দাবিতে ফুঁসে উঠেছে কলকাতা। গত ১৯ অগস্ট কলকাতার সঙ্গীত শিল্পীরা প্রতিবাদ মিছিলের ডাক দেন। আর সেই মিছিলে ছিলেন বাংলার রকস্টার রূপম ইসলাম (Rupam Islam) মিছিলে তাঁকে দেখা যায় অনুপম রায়ের সঙ্গে হাঁটতে। সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই প্রসঙ্গে কথা বলেন তিনি। উল্লেখ করলেন অরিজিতের বক্তব্যকে।

বন্ধু অরিজিৎকে পূর্ণ সমর্থন বাংলার রকস্টারের!

অরিজিৎ সিংয়ের একটি টুইটের প্রসঙ্গ তুলে ধরেন রূপম ইসলাম। যেখানে তিনি বলেন, অরিজিৎ লিখেছিলেন, “এক সপ্তাহের মধ্যে জাস্টিস না পেলে রাস্তায় নামব। প্লিজ আমাকে যা বোঝানোর আগেই বুঝিয়ে দিন।একবার রাস্তায় নামলে আর কিছুই বুঝব না।” এদিন সেই কথাই আবার মনে করিয়ে দিলেন রূপম ইসলাম। বলেন, অরিজিৎ তাঁর বন্ধুস্থানীয় বিখ্যাত গায়ক।

রূপম বললেন, অরিজিৎ বলেছে সে ৬ থেকে ৭ দিন অপেক্ষা করবেন।তারপর তিনি রাস্তায় নামবেন। মানুষ এই দাবিকে সমর্থন করছেন। কিন্তু তিনি রাস্তায় নেমে এসে কী করবে তা কিন্তু বলেনি। এমনকি সে নিজেও জানে না। আমরাও জানি না এরপর আমাদের ঠিক কোন পথ নিতে হবে বা ঠিক কী করতে হবে।

তিনি আর‌ও বলেন, মানুষ যে পথ নেবে, সামগ্রিক সমাজের অংশ হিসেবে তাঁরাও সেই পথ নেবেন। যদিও একটি বিষয় উল্লেখ করতেই হয় অরিজিত এর এই টুইটটিকে ঘিরে অনেকেরই মত পার্থক্য আছে। অনেকের মতে গায়ক ওটা নিজে পোস্ট করেননি, কারও দাবি প্রোফাইল প্রাইভেট করে পোস্ট করেছেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, ১৯ তারিখের সঙ্গীত শিল্পীদের মিছিলে পা মিলিয়েছেন রূপম ইসলাম, অন্বেষা দত্ত, মনোময় ভট্টাচার্য, অনুপম রায়, লগ্নজিতা চক্রবর্তী, পটা প্রমুখ। প্রথম সারিতে দেখা যায় কৌশিকী চক্রবর্তী, লগ্নজিতা চক্রবর্তী, মনোময় ভট্টাচার্যকে। We want justice স্লোগান তুলে এগিয়ে চলেন তাঁরা। সকলেরই হাতে ছিল ব্যাটারি চালিত মোমবাতি।

TollyTales NewsDesk