জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

প্ৰিয় খাবারের জন্য বিপদে পড়তেও রাজি আদৃত! কোন খাবারের জন্য পাগল নায়ক? ব‌উ কী পারেন রাঁধতে ?

মিঠাই ধারাবাহিকের পর ছোটপর্দা থেকে বিরতি নিয়েছিলেন আদৃত রায় ( Adrit Roy )। তবে এবার খবর, ফের সিরিয়ালের মাধ্যমে পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন দর্শকদের প্ৰিয় উচ্ছেবাবু। যদিও এই প্রসঙ্গে মুখ খোলেননি আদৃত। তবে টেলিদুনিয়া সূত্রে খবর একপ্রকার পাক্কা। এখন কেবল অফিসিয়াল ঘোষণার অপেক্ষা।

অগুণিত দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে আবারও ছোটপর্দায় ফিরতে চলেছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা। মিঠাই ধারাবাহিকের মাধ্যমে যাঁর জনপ্রিয়তা শীর্ষে পৌঁছেছিল। আদৃতকে এখনও বহু মানুষ ডাকেন উচ্ছেবাবু বলে। তবে কোমর বেঁধে মাঠে নামার আগে নিজের সম্পর্কে বড় তত্ত্ব ফাঁস করলেন অভিনেতা। এক পডকাস্ট শো-তে এসে কী জানালেন প্ৰিয় খাবারের জন্য বড় বিপদে পড়তে হয়েছিল তাঁকে।

Adrit Kaushambhi Image

টলিস্টার আদৃতের প্ৰিয় কোন খাবার?

এক সাক্ষাৎকারে আদৃত জানান, বিরিয়ানি খেতে তিনি ভীষন পছন্দ করেন। তারপর থেকেই সেটে ভক্তদের পাঠানো বিরিয়ানির সমাহার। কিন্তু পর্দার উচ্ছেবাবুর মটনে অরুচি। সেকথা ভক্তদের কাছে স্পষ্ট না করায় অহরহ মটন বিরিয়ানির আগমন চলত মিঠাইয়ের সেটে। তারপর ওই ভক্ত খাবার পেয়েছে কিনা জানতে চাইলে সে বলত, সে চিকেন বিরিয়ানি খায়। মুখ ফসকে কথা বেরোনো বাকি! হাজির হত চিকেন বিরিয়ানির।

যদিও ভালোবেসে ভক্তের পাঠানো খাবার কোনওদিন ফেরানি। মটন না খেলেও, বিরিয়ানির রাইস খেতেন তিনি। আর আদৃতের জন্য ভক্তদের পাঠানো বিরিয়ানি মিঠাই সেটের সকলের লাঞ্চ হত। নায়কের প্ৰিয় বিরিয়ানি বারবার তাকে ঘোর বিপদেও ফেলে।

বন্ধুবান্ধব মিলে খেতে গেলে যখন মটন বিরিয়ানির অতিকায় প্লেট আসে তখন আদৃতকে অপেক্ষা করতে হয় নিজের চিকেন বিরিয়ানির জন্য। আর ঘটনাক্রমে তার প্লেট আগে চলে এলে সকলে তাঁর প্লেট থেকেই খেতে শুরু করে দেন। মটন না খাওয়ার জন্য খাবারে ভাগ বসে নায়কের। যদিও এই রান্নাটা নায়কের ব‌উ দারুণ রাঁধেন বলেই খবর।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।