জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নতুন মেগার ঝড়ে রাতারাতি শেষ হচ্ছে জি বাংলার ‘কে প্রথম কাছে এসেছি!’ চোখের জলে ভাসালেন অভিনেতা-অভিনেত্রীরা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক “কে প্রথম কাছে এসেছি’ (Ke Prothom Kache Esechi)। ধারাবাহিকের গল্পটি ছিল এরকম যে, বাবার অসুস্থতার জেরে ২৫ লক্ষ টাকা জোগাড়ে এক দম্পতির সন্তান ধারণে রাজি হয়েছিল সে। কিন্তু গর্ভাবস্থায় মিহির বাবা-মা জানতে পারে ভাবী সন্তান ডায়াবেটিক ও আরও শারীরিক সমস্যা নিয়ে জন্মাতে পারে। তাই মিহিকে অস্বীকার করে ত্যাগ করে তাঁরা।

তারপর ১০ মাস ১০ দিন মিহিকে পেটে ধরা মধুবনী প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভেঙে মিহিকে আপন করে নেয়। তারপর থেকে মিহি হয়ে ওঠে মধুবনীর জগত। এই গল্প দর্শক মন ছুঁলেও টিআরপিতে পিছিয়ে পড়েছে, তার জেরেই এই অকাল বিদায়।

Zee Bangla decided to stops Ke Prothom Kache Esechi Serial due to low TRP

শেষ হচ্ছে ‘কে প্রথম কাছে এসেছি’!

ওদিকে জি বাংলার আসন্ন মেগা ‘আনন্দী’-র নতুন স্লট এখনও ঘোষণা করেনি চ্যানেল। এই মেগার ফিরছে ‘এই পথ যদি না শেষ হয়’ জুটি অন্বেষা-ঋত্বিক। ১০ তারিখ শ্যুটিং শেষ হলেও কবে “কে প্রথম কাছে এসেছি’-র শেষ সম্প্রচার কবে তা এখন‌ও স্পষ্ট নয়। তবে শোনা যাচ্ছে, এই মাসেই নাকি বন্ধ হবে এই মেগা সিরিয়াল।

চলতি মাসের শেষ দিকেই ‘কে প্রথম কাছে এসেছি’ ধারাবাহিকের অন্তিম পর্ব সম্প্রচার হবে। ১০ সেপ্টেম্বর শেষ দিনের শ্যুটিং করবে গোটা টিম। মোহনা মাইতি, সায়ন বসু ও ছোট্ট রাধিকা কর্মকারের এই সিরিয়াল শুরু থেকে দর্শক বেশ পছন্দ করলেও, তার প্রভাব রেটিং চার্টে বিশেষ দেখা যায়নি। টিআরপি কমের জন্য সিরিয়ালটি শেষ হয়ে যাচ্ছে৷

একা মায়ের জীবনে সংগ্রামের গল্প পাশাপাশি সেরোগেসি মাতৃত্ব ধারনাটি দর্শকের মনে ভালো জায়গা করেছিল। কিন্তু শেষরক্ষা হলো না। তাই শেষ হচ্ছে ধারাবাহিকটি৷ দেখা যাক এরপর অভিনেতা-অভিনেত্রী কে কোন মেগা সিরিয়ালে দেখা যায়৷ আজ বুধবার ‘কে প্রথম কাছে এসেছি’র শেষদিনের শুটিং। মাত্র তিন মাসের মাথায় বন্ধ হল জনপ্রিয় এই মেগা। শেষদিন চোখের জলে শুটিং শেষ করল ঋক ও মধুবনির পরিবার।

TollyTales NewsDesk