জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পর্দায় ভাঙনের মুখে দাম্পত্য! বাস্তবে চুটিয়ে প্রেম করছেন ‘রাই’ আরাত্রিকা! অভিনেত্রীর মনের মানুষ কে?

বাইরে কঠিন পরিস্থিতি। তার মাঝেও টেলিপাড়ায় ভাসছে প্রেমের গন্ধ। প্রেমে পড়েছেন অভিনেত্রী আরাত্রিকা ( Aratrika Maity) তাঁর মনের মানুষও নাকি টলিপাড়ার ঘরের ছেলে। জি বাংলা-র ( Zee Bangla ) ‘খেলনা বাড়ি’, ‘মিঠিঝোরা’র সুবাদে এখন ছোটপর্দার অতি পরিচিত নাম আরাত্রিকা। সদ্য জীবনের নতুন মাইলস্টোন ছুঁয়েছেন আরাত্রিকা। নিজের কষ্টার্জিত টাকায় অভিশিক্তার কাছে ফ্ল্যাট কিনেছেন।

প্রেমে পড়েছেন আরত্রিকা? কে তাঁর মনের মানুষ?

সিরিয়ালে ভরসার মানুষ খুঁজতে গিয়ে বারবার হোঁচট খেয়েছে রাই। শৌর্য্যর সঙ্গে বাধ্য হয়েই বিয়ে ভাঙতে হয়েছে তাঁকে। নিজের প্রিয় মানুষকে তুলে দিয়েছে নিজের বোনের হাতে। অনির্বাণকে ভরসা করেও মাশুল গুনতে হচ্ছে রাইকে। তবে বাস্তব জীবনে প্যাচপ্যাচে গরমেই আরাত্রিকার মনে বসন্তের হাওয়া বইছে।

টেলিভিশন পাড়ার অন্তরের খবর প্রেম করছেন পর্দার ‘রাইপূর্ণা’। নেটপাড়ায় কান পাতলেই এখন শোনা যাচ্ছে এমন গুঞ্জন। বলিউড থেকে দক্ষিণী ছবির ট্রেন্ডিং গানগুলিতে নেচে ভিডিও বানাচ্ছেন মনের মানুষের সঙ্গে। আপাতত পরস্পরকে ‘ডান্স পার্টনার’ এর তকমা দিয়েছেন আরাত্রিকা ( Aratrika Maity ) । একটি ভিডিওর ক্যাপশনে সরাসরিই অভিনেতাকে ডান্স পার্টনার হওয়ার প্রস্তাব দেন আরাত্রিকা। পার্টনারেরও উত্তর ছিল ‘চিরকালের জন্য’। নেটিজেনরাও বেশ পছন্দ করছেন এই মিষ্টি জুটিকে।

সদ্য প্রকাশ্যে এসেছে আরাত্রিকার একটি ভিডিয়ো। দেখা যাচ্ছে, ‘উন্নাকু থান’ গানে স্টেপ ম্যাচ করলেন চর্চিত প্রেমিক জুটি। এই পোস্টের ক্যাপশনে তিনটি ইমোজি যোগ করেছেন আরাত্রিকা। ওদিকে কমেন্ট বক্সে প্রেমিক লিখেছেন, ‘আমার ডান্স পার্টনার বড্ড কম্পিটিটিভ’।তবে এই ডান্স পার্টনারশিপটা আজীবনের? প্রশ্ন ভক্তদের মনে।

কে আরত্রিকার মনের মানুষ? তিনি আর্য দাশগুপ্ত ( Arya Dasgupta )। শিশুশিল্পী হিসেবে ইতিমধ্যেই বেশ পরিচিতি পেয়েছেন তিনি। পাশাপাশি তাঁর নাচও বেশ চর্চিত টেলিপাড়ায়। ইদানিং আর্যর সঙ্গে নাচের ভিডিও গুলিতে দেখা মিলছে আরাত্রিকারও। তবে সত্যিই কি প্রেম করছেন আর্য আরাত্রিকা ? এখনো পর্যন্ত এই প্রশ্নের জবাব দেননি অভিনেত্রী।একজন নেটিজেন লিখেছেন, ‘কারোর যেন নজর না লাগে’।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।