জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পর্ণার মৃত্যু দিয়েই শেষ হচ্ছে ‘নিম ফুলের মধু’! অনুরাগীদের চোখে জল! পর্ণা কি সত্যিই ফিরবে না?

জি বাংলার (Zee Bangla) অন্যতম হিট মেগা সিরিয়াল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। ধারাবাহিকের কেন্দ্রবিন্দু আলোকপর্ণা। বিয়ের পর একান্নবর্তী বাড়িতে বিয়ে হয়ে আসে সে। আর সেখানেই পরিবারের সকলের সঙ্গে মানিয়ে গুছিয়ে চলার সফর শুরু হয় পর্ণার। এই চলার পথে কত না বাধা এসেছে! তবুও নিম ফুলে মধু খুঁজে চলে জেদি, বুদ্ধিমতী কর্মপটু পর্ণা।

দত্তবাড়িকে এক ছাদের তলায় বেঁধে রাখতে সব রকম অসম্ভবকে সম্ভব করেছে সে। অনেকগুলি বছর শ্বশুর বাড়িতে কাটিয়ে দিলেও শাশুড়ি মাকৃষ্ণার চোখে আদরিনী হয়ে উঠতে পারেনি পর্ণা। তবুও লড়াই জারি ছিল তাঁর। বিয়ের বেশ কিছু বছর পর পর্ণার কোল আলো করে আসে ফুটফুটে কন্যা সন্তান। তাঁকে নিয়ে মেতে ছিল গোটা দত্ত পরিবার।

পর্ণার মৃত্যু দিয়েই শেষ হচ্ছে ‘নিম ফুলের মধু’!

কখনো ঈশার ষড়যন্ত্র, কখনো সৃজনের ভুল বোঝা, অয়ন, মৌমিতা, কৃষ্ণাকে দশ গোল দিয়েই এগিয়ে চলছিল দত্ত বাড়ির বউ। তবে পর্ণার জীবনে লড়াই তখনও শেষ হয়নি। হঠাৎ স্মৃতি হারিয়ে ফেলে সে। পর্ণার স্মৃতি থেকে মুছে যায় বিবাহিত জীবনের দশ বছর। কলেজ পড়ুয়া রূপেই পুনরায় দত্ত বাড়িতে ফিরে আসে নায়িকা। সাংবাদিক পেশায় হাতেখড়ি হয় তাঁর। ‌ তবুও দাপিয়ে বেড়াচ্ছিল আলোকপর্ণা।

এদিকে, পর্ণার আলোকে বাড়ছিল ধারাবাহিকের টিআরপি। সপ্তাহের পর সপ্তাহ বেঙ্গল টপারের শিরোপা দিতে নেয় জি বাংলার নিম ফুলের মধু। এই ধারাবাহিকে অসাধারণ অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী সম্মান পেয়েছেন পর্ণা ওরফে পল্লবী‌দে। বুবাইয়ের হয়ে লড়া, কৃষ্ণার সঙ্গে সখ্য স্থাপন, বর্ষার জীবন গুছিয়ে দেওয়া আলোকপর্ণা দত্ত বাড়ির দশভূজা। যদিও ধারাবাহিকের শেষে এটা কি হলো! এত তাড়াতাড়ি শেষ হয়ে গেল পর্ণার সফর? মেনে নিতে পারছেন না দর্শক।

সম্প্রতি জানা যাচ্ছিল শেষ হচ্ছে নিম ফুলের মধু। হঠাৎ করেই নাকি সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। আর এবার সামনে এলো ধারাবাহিকের একটি ঝলক। যেখানে দেখা যাচ্ছে মৃত্যুশয্যায় আলোকপর্ণা। স্ত্রীকে শেষবারের জন্য সাজিয়ে দিচ্ছে সৃজন। এই দৃশ্য সে সহ্য করতে পারছে না! খবরে বলা হচ্ছে, পর্ণার মৃত্যু সংবাদ। তাহলে কি এভাবেই শেষ হবে নিম ফুলের মধু? মন ভরল না দর্শকের! সকলের আশা, হয়তো শেষ পর্যন্ত গল্পে নতুন টুইস্ট আসতে পারে।

TollyTales NewsDesk