জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ম দ্য প অবস্থায় ড্রাইভিং অভিনেতা সম্রাট মুখার্জীর! আশঙ্কা জনক অবস্থা বাইক আরোহীর! গ্রেফতার অভিনেতা

সান বাংলার (Sun Bangla) আকাশকুসুম (Akash Kusum) ধারাবাহিকের রক্তিম বাবু বাস্তবের মাটিতে বেপরোয়া ড্রাইভিং এর জন্য গ্রেপ্তার হলেন। হ্যাঁ, জনপ্রিয় অভিনেতা সম্রাট মুখার্জীর (Samrat Mukherjee) কথা‌ই হচ্ছে। বেনে বউ (Bene bou), মোহনা (Mohona), খনা (Khona) ইত্যাদি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করার পাশাপাশি বড় পর্দাতে চন্দ্র মল্লিকার (Chandra Mallika movie) মত ছবিতে কাজ করেছেন। এছাড়া সমানতালে অভিনয় করেছেন হিন্দি ইন্ড্রাস্ট্রিতেও।

গত সোমবার রাতে গাড়ি চালানোর সময় অভিনেতা এক বাইক আরোহীকে ধাক্কা দেন। সংকটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় সেই বাইক আরোহীকে। পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, গাড়ি চালানোর সময় বেসামাল অবস্থায় ছিলেন সম্রাট মুখার্জী। যে কারণে এই দুর্ঘটনা ঘটে, অভিনেতাকে গ্রেপ্তার করার সাথে সাথে অভিনেতার গাড়িটিও আটক করেছে পুলিশ।

অভিনেতার বিরুদ্ধে অভিযোগ যে, মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন তিনি, এরপর বেহালা চৌরাস্তা থেকে টালিগঞ্জের দিকে যাওয়ার সময় রাত বারোটা নাগাদ রাজা রামমোহন রায় রোডে মদনমোহন তলার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে এক বাইক আরোহীকে ধাক্কা মারেন তিনি। এরপর একটি বাড়ির দেওয়ালেও সজোরে ধাক্কা মারেন অভিনেতা। যে কারণে বাড়ির গেটটিও ভেঙে গেছে।

এই ঘটনায় বাইক আরোহী রীতিমতো গাড়ি থেকে ছিটকে পড়েছিলেন। ২৯ বছর বয়সী সেই বাইক আরোহী সাংঘাতিকভাবে জখম হয়েছেন বলে জানা যাচ্ছে। দুর্ঘটনার ফলে তার হাঁটু ও কোমর ভেঙে টুকরো হয়ে গিয়েছে। গুরুতর জখম অবস্থায় প্রথমে তাকে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিলো।

পরে তার অবস্থা সংকটজনক বিবেচনা করে তাকে এসএসকেএমে স্থানান্তর করা হয়। প্রসঙ্গত উল্লেখ্য যে বাইক আরোহী সম্পর্কে যেটুকু জানা যাচ্ছে তা হল তিনি বেহালার‌ই বিদ্যাসাগর কলোনীতে থাকেন, একটি আইসক্রিম কারখানায় তিনি কাজ করেন।

TollyTales NewsDesk