জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কথায় কথায় ছদ্মবেশ! এটা বাড়ি না ছদ্মবেশের আখড়া! দত্ত বাড়ির কাণ্ডকারখানা একেবারেই বাস্তব বিমুখ

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। এই ধারাবাহিকের গল্প একটি একান্নবর্তী পরিবারের। যে পরিবারের ছেলে সৃজন ধারাবাহিকের নায়ক। ধারাবাহিকের নায়িকা দত্ত বাড়ির বউ পর্ণা। সৃজন ও পর্ণার বিয়ের পর থেকেই গল্পের মোড় ক্রমাগত ঘুরতে থাকে। ধারাবাহিকের গল্পে চমক থাকলেও বেশ কিছু বিষয় মোটেই মনে ধরছে না দর্শকের।

এর আগে ধারাবাহিকে এমন অনেক দৃশ্য এবং ঘটনা দেখানো হয়েছিল যা দেখে দর্শকরা তার বিরোধিতা করে। বাংলা টেলিভিশনের অধিকাংশ ধারাবাহিকেই বাস্তব বহির্ভূত প্লট দেখানো হয়। ‌আর সেই তালিকা থেকে বাদ পড়লো না নিম ফুলের মধু। যে দত্ত বাড়ির গল্প নিয়ে ধারাবাহিক সেই বাড়িতেই মাঝে মধ্যে ঘটে যায় অদ্ভুত সব ঘটনা। এলোমেলো সমস্ত ঘটনাকে দুই হাতে সাজিয়ে পুনরায় শান্তি প্রতিষ্ঠা করে আলোকপর্ণা।

Zee Bangla, Neem Phooler Madhu, Serial update, Television, Entertainment, জি বাংলা, নিম ফুলের মধু, সিরিয়াল আপডেট, বিনোদন

কিন্তু ধারাবাহিকের গল্প নায়িকা সর্বস্ব হলেও এই গল্পে বেশকিছু খামতি রয়েই যায়। যেমন দেখানো হচ্ছে, দত্ত বাড়ির বাসিন্দারা মাঝেমধ্যেই ছদ্মবেশ ধারণ করছে। আর এমনই ছদ্মবেশ ধারণ করছে যে, অন্যরা কেউ চিনতেই পারছে না! এও সম্ভব! সোশ্যাল মিডিয়ায় উঠছে কটুক্তির ঝড়।

‘নিম ফুল’ নিয়ে আপত্তি! এটা বাড়ি না ছদ্মবেশের আখড়া?

জি বাংলার এই ধারাবাহিক নিয়ে আগের থেকেই দর্শক মহলের একাংশের তীব্র আপত্তি ছিল। পর্ণার স্মৃতি হারিয়ে যাওয়া এবং কলেজ জীবনে ফিরে যাওয়া, তারপরেও দত্ত বাড়ির বিপদে-আপদে পাশে থাকা নিয়ে এগিয়ে চলছিল গল্প। এমন কি বেঙ্গল টপারের শিরোপাও অর্জন করে নেয় এই ধারাবাহিক। তারপরেও ‘নিম ফুল’ নিয়ে চর্চা যেন থামছে না।

বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে ছদ্মবেশ ধারণ করে সমানে শয়তানি করে যাচ্ছে ভিলেন ঈশা। আর সেই ঘটনা দেখে সোশ্যাল মিডিয়ায় দর্শকরা লিখছেন, দত্ত বাড়ির লোক জনদের সঙ্গে মিশে ঈশাও ছদ্মবেশ ধারণ করা শিখে গিয়েছে। সমাজ মাধ্যমে দর্শক মহলের মত, নিম ফুলের মধু শুধুই বাস্তব বহির্ভূত প্লট দেখিয়ে যাচ্ছে। যার সঙ্গে বিন্দুমাত্র মিল নেই আমাদের দৈনন্দিন জীবনের।

TollyTales NewsDesk