Connect with us

    Viral

    Smart Didi Nandini: ‘ বাবা আমি বিয়ে করব না…আমি কিন্তু লিগ্যাল অ্যাকশন নেব ‘! বয়ফ্রেন্ড থাকা সত্বেও বিয়ে দিয়ে দেওয়ায় কার বিরুদ্ধে ক্ষেপে স্মার্ট দিদি নন্দিনী?

    Published

    on

    smartdidi nandini cleanup

    জিন্স টপ পরে নন্দিনী এবং ফুটফাট, পুরো একটা নতুন ট্রেন্ড সেট করে দিয়েছে এই বঙ্গ তনয়া। তাঁর কাছে এখন অনেক প্রচুর কাজ। প্রমোশন, ইউটিউব ভিডিও, ব্লগ। তবে নিজের আসল কাজকে তিনি ভুলে যাননি।।সেই কাজটাকে একটুও ঢিলেমি দেননি।

    বরং সেখানে বাড়ছে অর্ডারের সংখ্যা। বিধায়ক মদন মিত্রও বড় সংখ্যার মাংস ভাতের অর্ডার দিয়ে গিয়েছেন। এক কথায় সাধারণের মধ্যে বেশ অসাধারণ হয়ে উঠেছেন তিনি। কিন্তু এর মাঝেই বেশ কটুক্তির শিকার হচ্ছেন তিনি।

    আসলে অনেকেই মনে করছেন, ভগবানের মতো তো কাজ তিনি কিছু করছেন না। একটু স্মার্ট খালি এবং শিক্ষিত। নিজের যখন বলছেন যে কোনও কাজ ছোটো নয়, তাহলে জিন্স টপ পরে নিজের এতটা পাত্তা পাওয়ার বিরোধিতা করা উচিত তাঁর।

    কিন্তু সেসব কিছুই করেন না। বরং তিনি সকল ইউটিউবারকে তোল্লাই দেন। এমনকী মাঝে মধ্যে বেশ বিতর্কে জড়িয়ে যান। মাঝে মধ্যেই তাঁকে দেখা যায় কাস্টমারের সঙ্গে ঝগড়া করতে। প্রয়োজনের অতিরিক্ত আটকে আটকে ইংলিশ বলতে। আবার একবার তো রানু মণ্ডলের মতো বলেও ফেললেন, ‘ মানুষে কিছু করেনি, ভগবান যা করার করেছেন ‘।

    তবে এত কিছুর মধ্যে এবার একটু অন্যরকম ভিডিও এল। নিজের পার্সোনাল লাইফ নিয়ে কথা বললেন নন্দিনী। জানালেন তাঁর বয়ফ্রেন্ড আছে। একটি ঘটনাও শেয়ার করলেন। বললেন, বয়ফ্রেন্ডের সঙ্গে আইনক্সে সিনেমা দেখতে যাওয়া কালীন বাথরুমে তাঁকে একজন জিজ্ঞাসা করেন, ‘ নন্দিনী দি তুমি সিনেমা দেখতে এসেছ?’

    তখন নন্দিনী মজা করে বলেন যে আইনক্স তাঁকে বাথরুম পরিষ্কারের কাজে রেখেছেন। পরে ওই ভিডিওর মাধ্যমে নন্দিনী সেই মেয়েকে এই বার্তা দিতে চায় যে সেও তাঁর মতই সাধারণ।

    এবং সে সবরকম কাজ করতে রাজি। তাঁকে যদি কেউ বাসন মাজতে বলে, সেটাও করবেন। কিন্তু সম্মানের সঙ্গে। তবে তারপরই বলে উঠলেন যে, এটাকে আবার কেউ ভুলভাল ভাবে নিয়ে তাঁকে জ্বালাতন করে তাহলে লিগ্যাল অ্যাকশন নেবেন। এখন নাকি তিনি সবেতেই আইনি পদক্ষেপ নেন। তবে খুব ছোট বয়সেই তাঁর জন্য বিয়ের অফার এসেছিল। তখন নাকি বাবাকে ধরে কান্নাকাটি করেছিল বিয়ে করবে না বলে!