Connect with us

    Viral

    Shyamnagar Viral: ট্রেন্ডিংয়ে শ্যামনগরের জামাইবাবু, শালি আর স্ত্রী! একটা ভিডিও আর ভাইরাল হয়ে গেলো সব! আসল ঘটনাটা কী?

    Published

    on

    Shyamnagar

    ‘শ্যামনগর’ নাম এখন সকলের মুখে মুখে। বলাই চলে তাই এখন ট্রেন্ডিং-এ ‘শ্যামনগর’। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়া জুড়ে হঠাতই ‘শ্যামনগর’ নিয়ে শোরগোল। নেটিজেনদের পেজে পেজে এখন শুধুই ‘শ্যামনগর’ নিয়ে পোস্ট। একই সঙ্গে ভাইরাল দুই মহিলা ও এক পুরুষের নিজস্বী।

    এরূপ ভাইরাল হয়েছে, যে যাঁরা সোশ্যাল মিডিয়া কম ঘাঁটেন তারাও ব্যাপারটি নিয়ে অবগত। তাদের ছবিতে এখন একের পর কম্যান্ট। কেউ বলছেন, ‘সুখের রাজা দিল বর’। কারোর কোথায়, ‘শালি মানেই আধি ঘরওয়ালি। বউয়ের সামনেই জামাইবাবু পুরো দখল করে নিলেন।’ যখন থেকে সেই ভিডিও ভাইরাল হয়েছে, তখন থেকে সকলের এই ব্যাপারে জানার আগ্রহ বেড়ে গিয়েছে।

    এমনকি কেউ কেউ ‘শ্যামনগর’-এ আসলে কী হয়েছে, তা জানতে চেয়ে ফেসবুকে পোস্টও করেছেন অনেকে। যা না গিয়েছে, এক অন্তরঙ্গ মুহূর্তের ভাইরাল ভিডিয়ো নেটপাড়ায় তুফান তুলেছে। যদিও সেই ভিডিও জেদের বলে দাবি করা হচ্ছে, তারা সেই কথা নাকচ করেছেন। গরূপে গরূপে সেই ভিডিও, পোস্ট এখন ভাইরাল।

    চলছে লাগাতার ভিডিও আদান-প্রদান। কেউ কেউ আবার সরাসরি পাবলিক পোস্ট করেই ভিডিয়ো চাইছেন। চলছে নানান মিম শেয়ার। এবার এটাই প্রশ্ন এরূপ ব্যক্তিগত ভিডিও কি আদোও ভাইরাল করা উচিত? অন্তরঙ্গ মুহূর্তের ভিডিয়ো এভাবে ছড়িয়ে দেওয়া নীতিগতভাবে কতটা সঠিক সেই প্রশ্ন রয়েই যাচ্ছে। আর এর জেরেই সবথেকে বেশি বিড়ম্বনার মধ্যে পড়তে হচ্ছে উত্তর ২৪ পরগণা জেলার শ্যামনগরের বাসিন্দাদের। বদনাম হচ্ছে ‘শ্যামনগর’ এলাকার নাম।

    এই প্রসঙ্গে শ্যামনগরের এক বাসিন্দা শর্মিষ্ঠা রায় বলেন, “কারও অন্তরঙ্গ মুহূর্তের ভিডিয়ো যেভাবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হচ্ছে, তা অত্যন্ত অনুচিত। ব্যক্তিগত মুহূর্ত সবারই থাকে, সেই নিয়ে কেউ যদি হাসাহাসি করে তা অত্যন্ত লজ্জার। এর পাশাপাশি অকারণে আমাদের শ্যামনগের নাম বদনাম করা হচ্ছে।”