জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Mithai Troll: এবার মিঠাইয়ের মত পারিবারিক সিরিয়ালেও পরকীয়ার ট্র্যাক! পরকীয়ার জল জলসা ছেড়ে জি বাংলায় ঢুকে পড়ল? সোমের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে খোঁচা জলসা ভক্তদের

সাম্প্রতিক সময়ের জনপ্রিয় একটি সিরিয়াল হলো জি বাংলার মিঠাই। পারিবারিক ঝামেলা বা পরকীয়ার গল্প না দেখিয়ে সুন্দর বাঙালির যৌথ পরিবারের গল্প রীতিমতো দর্শকদের মন টেনে ছিল। তাই দর্শকদের ভালোবাসা নিয়ে এই ধারাবাহিক সম্প্রতি ৭০০ পর্ব অতিক্রম করলো। বেশ হইহই করে সেটাকে উদযাপন করতেও দেখা গিয়েছিল শুটিং সেটে সবাইকে।

মিঠাইয়ের সাফল্যের মুকুটে নতুন পালক! শুটিং সেটেই সেলিব্রেশন মুডে সিধাই, রইল  ভিডিও

ধারাবাহিকের গল্প এখন অনেকটাই পরিবর্তন হয়ে গেছে। প্রসঙ্গত,মিঠাইয়ের মৃত্যুর পর মিঠি মনোহরায় আসার পর থেকেই দর্শকদের মধ্যে প্রশ্ন, এই মিঠিই কি আসল মিঠাই? এরই মধ্যে কিছুদিন ধরেই টেলিপাড়ার গুঞ্জন উঠেছিল মিঠাইয়ের মতো সিরিয়ালেও আসতে চলেছে পরকীয়ার ট্রাক। আর সেই জল্পনাতেই শিলমোহর দিল মিঠাইয়ের সম্প্রতি পর্ব।

যারা এই সিরিয়ালের নিয়মিত দর্শক তারা সকলেই জানে, মিঠাইয়ের সাম্প্রতিক পর্বে দেখা গেছে শাক্যর নতুন শিক্ষিকা সংগীতার সাথেই সম্পর্কে রয়েছে সোম। এদিনের পর্বে দেখা যায় প্রথম আলাপেই মিঠির সাথে ভালো ভাব হয়ে যায় সংগীতার। সেই কথায় কথায় মিঠিকে বলেছে যে তার যার সাথে সম্পর্ক সে আসলে বিবাহিত। কিন্তু নিজের স্ত্রীর সাথে ঠিকঠাক সম্পর্ক নেই তার।

May be an image of 2 people, beard and people standing

কিন্তু যৌথ পরিবার হওয়ার ফলে এবং পরিবারে দাদু ঠাম্মি থাকার ফলে এই কথাটা চেয়েও কারোর সামনে আনতে পারছে না তারা। তাই তারা দুজনেই এখন এক জটিল পরিস্থিতির মধ্যে রয়েছে। এরপরই সিরিয়ালের আগামী পর্বের প্রিক্যাপ ভিডিওতে দেখা গিয়েছে সোম সংগীতার সাথে দেখা করতে এলে তাকে দেখে ফেলে মিঠি।

May be an image of 12 people, people standing and text

ধারাবাহিকে তোর্সা প্রথমে নেগেটিভ চরিত্র থাকলেও আসতে আসতে সে এখন অনেকটাই ভালো হয়ে গেছে। সে এখন সিদ্ধার্থ এবং মিঠাই এর ছেলে শাক্যকে সবসময় আগলে রাখে।সেই সাথে তোর্সার ব্যবহারেও এসেছে বিরাট পরিবর্তন। অন্যদিকে ভালো করে লক্ষ্য করলে দেখা যাবে দীর্ঘদিন পর সোম মনোহরায় ফেরার পর থেকেই তোর্সাকে এড়িয়ে চলছে ।

May be an image of 11 people, beard, people standing and text

প্রসঙ্গত ধারাবাহিকে সোমকে যখন থেকে দেখা যাচ্ছে না তবে থেকেই দর্শকরা চাইছিল তাকে ফিরিয়ে এনে তার সাথে তোর্সার মিল হোক। কিন্তু এবার সোমের পরকীয়া দেখে রীতিমত কষ্ট পেয়েছেন তারা। সেই সঙ্গে মিঠাইয়ের মতো সিরিয়ালে পরকীয়া ট্র্যাক ঢোকানোর জন্য লেখিকার ওপর চটে গিয়েছেন দর্শকদের একাংশ। আবার অনেকে মনে করছেন সোমের সিদ্ধান্তে কোন ভুল নেই। কারণ প্রথমদিকে তোর্সা কথায় কথায় সোমকে ছোট করতো। তাই দর্শকদের একাংশের কথায় সোম যা করেছে ঠিক করেছে।

Nira