Bangla Serial

Adrit Roy: সিঙ্গেল নন, প্রেম করছেন এ কথা আগেই বলেছেন উচ্ছে বাবু! এবার পাকাপাকিভাবে বিয়ে! মুখ খুললেন আদৃত

মিঠাইয়ের দৌলতে মিঠাই রানী আর তার উচ্ছে বাবু যে কী পরিমাণ জনপ্রিয় সেটা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তার উপরে সিড অর্থাৎ আদৃত রায়ের অসাধারন গানের গলা তাকে মেয়েদের মধ্যমণি করে তুলেছে। কে বেশি আলোচনায় থাকে সেটা বলা মুশকিল কিন্তু আদৃত যে এখন হিট টপিক সেটা বলাই বাহুল্য।

এর মুখ্য বিষয় হলো বিয়ে, প্রেম, সম্পর্ক। দুজনের অনস্ক্রিন সম্পর্ক এতটাই মিষ্টি এবং গভীর যে বহুদিন ধরেই গুঞ্জন তারা প্রেম করছে। আদৌ কি করছে?

হ্যাঁ। প্রেম করছে উচ্ছে বাবু। কিন্তু সঙ্গী মিঠাই নয়, অন্য কেউ। কারণ বহুদিন ধরেই তাদের বাস্তবে সম্পর্ক তেতো হয়ে গেছে। এর জন্যে দায়ী করা হয় এক তৃতীয় মহিলাকে। সে কে সেটাও আর ভক্তদের কাছে অজানা নয়। কৌশাম্বিকে নিয়ে বেশ কিছু জল্পনা চলছে, চলবে। কিন্তু এই নিয়ে কৌশাম্বি বা আদৃত কোনোদিন মুখ খোলেনি।

এদিকে আদৃত সরাসরি জানিয়েছে সে সিঙ্গেল নয়।যদিও এর আগে একটা সম্পর্ক ছিল কিন্তু প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে গেল। এবার আবার এক সম্পর্কে আদৃত এটাই খবর। প্রেম দিবসের আগেই এটা বলেছিল সে। আর সেটা এক ওপেন সিক্রেট। এবার আসা যাক আদল বিষয়ে আর সেটা হলো বিয়ে।

পর্দায় বহুবার বর সেজেছে আদৃত। আর বাস্তবে? বিয়ে নিয়ে কি প্ল্যানিং করছে সে? মুখ লুকায়নি আর। সোজা জানায় ক্রমশ প্রকাশ্য। সময়ের সঙ্গে সঙ্গে নিশ্চয় মুখ খুলবে সে ঠিক যেভাবে রাতুল মানে উদয় বিয়ের ইচ্ছে প্রকাশ করেছে। বিয়ের ফুল কবে ফুটছে সেটাই এখন দেখার।

Piya Chanda