জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Kar Kachhe Koi Moner Kotha: শিমুলকে শে’ষ করতে ঘুরতে নিয়ে গিয়ে ধাক্কা মে’রে ফেলে দেবে পরাগ, মন্ত্রণা দিল পলাশ! জেনে গেল শিমুল

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যে ধারাবাহিকটির সবথেকে বেশি দাপট সেই ধারাবাহিকটির নাম কার কাছে ক‌ই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha) । ভীষণ রকম উত্তেজনায় ভরা বিভিন্ন সব পর্ব এখন এই ধারাবাহিকের মধ্যে দিয়ে দেখে চলেছেন দর্শকরা। আর যে কারণেই দর্শকদের সুনজরে থাকার ফলে এই মুহূর্তে টিআরপি শ্রেষ্ঠ এই ধারাবাহিক।

চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় কামাল করেছে কার কাছে ক‌ই মনের কথা। নিম ফুলের মধুর সঙ্গে যুগ্মভাবে এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় শ্রেষ্ঠ হয়েছে। বলা যায় ধারাবাহিকের গল্প আকর্ষণ করেছে দর্শকদের আর যে কারণেই এই সাফল্য।

বিভিন্ন স্পর্শকাতর বিষয়, নারী নি’র্যা’ত’ন, নারী শো’ষ’ণ’কে তুলে ধরা হয়েছিল এই ধারাবাহিকের মধ্যে দিয়ে। পুরুষতান্ত্রিক সমাজে মেয়েদের আজও যে ভো’গ্যপ’ণ্য মনে করা হয় তাদেরকে অবদমিত করা হয় তারই প্রতিচ্ছবি ফুটে উঠেছে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে। তবে এবার শিমুল প্রতিবাদী।‌

যারা শিমুলকে মারার চেষ্টা করেছিল সেই পরাগ পলাশের এবার ভয় পাওয়ার দিন শুরু হয়েছে। আর তাদেরকে ভয় দেখাচ্ছে শিমুল।ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা যায়, শিমুল পরাগকে বলছে আমি জানি তুমি অপরাধী। আর তাই নিজেকেই নির্দোষ প্রমাণ করার চেষ্টা আমার সামনে করো না।

এরপর পরাগকে শিমুল বলে, আমাকে তুমি পাঁচ লাখ টাকা দেবে। এখন যদি পুলিশ তোমায় ধরে নিয়ে যেত আর বলতো নিজেকে ছাড়াতে হলে পাঁচ লাখ টাকা দিতে হবে তখন তো তুমি দিতে বাধ্য হতে বলো। তাই নিজের ভালো যদি চাও তাহলে যেটা বলছি শোনো। আমাকে ৫ লাখ টাকা দেবে। আর আগামী দিনে নিজের মাইনের অর্ধেকটা আমার হাতে তুলে দেবে। আর যদি না দাও তাহলে আবার কেসটাকে আমি খুঁচিয়ে তুলতে পারি।

এরপর শিমুল বলে আমি পুলিশকে বলব ভয় দেখিয়ে তোমরা আমাকে দিয়ে মিথ্যে কথা বলিয়েছো। আর শিমুলের মুখে সব শুনে ভয় পেয়ে চমকে যায় পরাগ। যথারীতি সে ডাক পাড়ে তার লক্ষণ ভাই পলাশকে। যথারীতি দাদাকে আবার কুটবুদ্ধি সাপ্লাই করে পলাশ পরাগকে বলে, শিমুলকে খুব তাড়াতাড়ি কোথাও একটা ঘুরতে নিয়ে যাওয়ার। ঘুরতে নিয়ে গিয়ে সেখানেই তাকে শে’ষ করে দিতে। পলাশের কথা শুনে পরাগ শিমুলকে এই প্রস্তাব দিতেই শিমুল বলে প্রথম প্ল্যানটা কাজে লাগেনি বলে আবার নতুন প্ল্যান করছ? আমি শুধু টাকাটাই নেব তার থেকে বেশি তোমাদের থেকে আর কিচ্ছু নেব না কোথাও যাবো না।

Piya Chanda