জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Kar Kachhe Koi Moner Kotha: প্রতীক্ষার মুখে নিজের সুখ্যাতি শুনে শিমুল চমকে উঠল! স্বপ্ন দেখল পরাগকে নিয়ে ঘর করার

জি বাংলার পর্দায় চলা এই মুহূর্তের জনপ্রিয় ধারাবাহিকের নাম অবশ্যই কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha) । দর্শকরা এই মুহূর্তে মজেছেন এই ধারাবাহিকে। টেলিভিশন প্রেমীরা এই ধারাবাহিকটিকে ভালোবাসা দিচ্ছেন বলেই জনপ্রিয়তার শিখর ছুঁয়েছে কার কাছে কই মনের কথা। বলাই বাহুল্য টানা ভালো পারফরমেন্স করে প্রত্যেক সপ্তাহে প্রথম পাঁচে রয়েছে এই ধারাবাহিকটি। দর্শকরা ভালোবাসছেন বলেই এটা সম্ভব হয়েছে।

আসলে এই ধারাবাহিকের গল্প ভীষণ রকমের বাস্তব থেকে আহরণ করা হয়েছে এই বাংলা ধারাবাহিকটির।‌ নারীদের উপর নি’র্যা’ত’ন নারীদের উপর অ’ত্যা’চা’র বা বধূ নি’র্যা’ত’ন, প’র’কী’য়া ফুটে উঠেছে এই ধারাবাহিকের গল্পের মধ্যে দিয়ে। এই মুহূর্তে ফের নতুন ষড়যন্ত্রে মেতে উঠেছে পরাগ। আর এই ষড়যন্ত্রের পিছনে রয়েছে একটি মেয়ে প্রিয়াঙ্কা।

‌এই ধারাবাহিকের নায়ক তথা খলনায়ক পরাগের মনে ধরেছে তার কাছে পড়তে আসা ঝকঝকে তরুণী প্রিয়াঙ্কাকে। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে প্রেমালাপ, মন দেওয়া-নেওয়া। আর প্রিয়াঙ্কাও পরাগের স্ত্রী শিমুলকে সরিয়ে সরকারি চাকুরে পরাগের ঘাড়ে ঝুলে পড়তে চায় আজীবনের জন্য। আর তাই শিমুলকে তার প্রাক্তন প্রেমিক শতদ্রুর সঙ্গে রেস্তোরাঁয় দেখে ছবি তুলে রাখে প্রিয়াঙ্কা। যাতে শিমুলের ঘর ভাঙতে তার সুবিধা হয় তার।

কারণ শিমুলের সঙ্গে পরাগের সম্পর্ক ভাঙলে সরকারি চাকুরে পরাগকে বিয়ে করবে সে। আর এটাই এখন তার লক্ষ্য। আর সেই প্রিয়াঙ্কার পরিকল্পনা অনুযায়ী পরাগ, পলাশ, ষড়যন্ত্র করেছে শিমুলকে অসম্মানিত করার। শিমুলকে অসম্মানিত করে তাকে বাড়ি থেকে দূর করার। কিন্তু কিভাবে? প্রথমে তীব্র ভালো মানুষি দেখিয়ে তারা শিমুলের মন জেতার চেষ্টা করছে। এরপর একই রকম ভালো মানুষ সেজে শিমুলের প্রাক্তন প্রেমিক শতদ্রুকে নিমন্ত্রণ করে আসে পরাগ।

পরাগের মুখে এই কথা জানতে পেরে হতচকিত হয়ে যায় শিমুল। তার মনে সন্দেহ দানা বাঁধে। ষড়যন্ত্র হচ্ছে বুঝতে পেরেও সে কিছু করতে পারেনা। এই ষড়যন্ত্রে শামিল হয়েছে প্রতীক্ষাও।
এই দিনের পর্বে প্রতীক্ষার মুখে হঠাৎ করে নিজের সুখ্যাতি শুনে তার হঠাৎ এমন বদল দেখে বেজায় অবাক শিমুল। কারণ প্রতীক্ষা কোনদিনই তার খারাপ ছাড়া অন্য কিছু চায়নি। আর তাই তাকে বিশ্বাস করবে নাকি আরও বেশি সাবধানতা অবলম্বন করবে, সেটাই বুঝে উঠতে পারে না শিমুল। শিমুল মনে মনে ভাবে যদি সত্যিই পরাগ ভালো হয়ে থাকে তাহলে তাকে আর এই বাড়ি ছেড়ে কোথাও যেতে হবে না। পরাগকে নিয়ে নতুন করে সংসার বাঁধার স্বপ্ন দেখে সে। কিন্তু বুঝতে পারেনা ষড়যন্ত্রের জাল গভীর হচ্ছে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।