জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নিভে গেল আলো! জি বাংলার পর্দা থেকে চিরবিদায় নিচ্ছে আলোর কোলে, কিভাবে শেষ হল গল্প?

গত বছর নভেম্বর মাসে আরম্ভ হয়েছিল জি বাংলার (Zee Bangla) অন্যতম ব্যতিক্রমী ধারাবাহিক আলোর কোলে (Alor Kole)। ধারাবাহিকের প্রথম ঝলক দেখেই অবাক হয়ে গিয়েছিলেন দর্শকরা। বেশ ধারাবাহিকের কাহিনী নিয়ে সেইসময় বেশ চর্চায় হয়েছিল দর্শকদের মাঝে। মৃত্যুর পরও সন্তানের টানে মায়ের ফিরে আসে মা। কিভাবে মৃত্যুর পরও একজন মা নিজের সন্তানকে আলগে রাখে সেই গল্পই উঠে এসেছিল ধারাবাহিকের মাধ্যমে।

ধারাবাহিকটি শুরু হওয়ার পর একের পর এক চমক এসেছিল ধারাবাহিকের কাহিনীতে। আদিত্যকে পাওয়ার জন্য মেঘার একের পর এক কারসাজি, একের পর এক ভয়ঙ্কর পরিকল্পনা ধারাবাহিকে এনে দিয়েছিল টানটান উত্তেজনা। এরপরই একটা সময় দেখা যায় পুপুলের জীবনে আসে রাধা। পুপুলকে আদর দিয়ে আগলে রাখতে শুরু করে সে। সঙ্গে নানানভাবে মেঘার হাত থেকে আদিত্যকে বাঁচায় রাধা।

তবে বাঙালি দর্শক আগাগোড়াই এই ধরনের অলৌকিক গল্প খুব একটা পছন্দ করেনি। বলা বাহুল্য ব্যতিক্রমী ধারাবাহিকে বরাবরই টিআরপি কম পেয়েছে। আলোর কোলের সঙ্গেও ঘটেছে এই একই ঘটনা। বলাই বাহুল্য, শুরুর থেকেই দুই একটি বার টিআরপি তালিকায় স্লট পায়নি আলোর কোলে। বরাবরই জল থই থই ভালোবাসার কাছে পরাস্ত হয়ে এসেছে ধারাবাহিকটি।

৭ মাসেই বিদায় নিচ্ছে আলোর কোলে

তবে ধারাবাহিকের প্রধান চরিত্রের তারকারা অর্থাৎ স্বীকৃতি মজুমদার, কৌশিক রায়, সোমু সরকার, অনন্যা দাস, আয়েশা ভট্টাচার্য প্রমুখ কলাকুশলীরা সকলের মন জয় করেছেন। কিন্তু টিআরপিতে ব্যর্থ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থার এই গল্প। তাই শেষমেশ আলো কোলে বন্ধ করা হল মাত্র ৭ মাসে। সম্প্রতি আলোর মতো একজনকে খুঁজে পায় আদিত্য। যাকে নিয়ে অনেক টুইস্ট আসা বাকি ছিল কিন্তু সেইসব আর কিছুই এখন হচ্ছে না যা হোক করেই শেষ হয়ে যাচ্ছে আলোর কোলে।

আরো পড়ুন: শুভ বিবাহতে দ্বিতীয় অভিনেত্রীর চরিত্রে থাকছেন জি বাংলার জনপ্রিয় এই নায়িকা! নাম জানলে অবাক হবেন

কি কি ঘটল আলোর কোলে ধারাবাহিকের শেষদিনের শুটিংয়ে?

১৪ তারিখ শেষবারের মতো শুটিং করে নিয়েছে আলোর কোলে টিম। সম্প্রতি শেষদিনের কিছু ঝলক সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন ধারাবাহিকের তারকারা। শেষদিনের শুটিংয়ে সকলের মন খারাপ হয়ে যায়। শেষ মুহূর্তগুলো ক্যামেরা বন্ধ করার জন্য ব্যস্ত সকল তারকারা। একে অপরকে জড়িয়ে ধরে বিদায় জানাতে দেখা জানিয়েছেন ধারাবাহিকের কলাকুশলীরা। জানা গেছে এই মাসের শেষেই লাস্ট এপিসোড দেখা যাবে এই ধারাবাহিকের। তাহলে আপনারা কে কে মিস করবেন আলোর কোলে ধারাবাহিকটিকে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।