জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

গোমাংস রেঁধে সমাজমাধ্যমে সমালোচনার মুখে সুদীপা চট্টোপাধ্যায়, পাপ করছেন সুদীপা! কটাক্ষ নেটিজেনদের

ট্রোল ও সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) এখন যেন প্রায় সমার্থক শব্দে পরিণত হয়েছে। জি বাংলার রান্নাঘরের (Zee Banglar Rannaghar) হাত ধরে পরিচিতি অর্জন। তারপর জনপ্ৰিয় কুকেরি শো শেষ হয়ে যাওয়ার পর শুরু করেন রেস্তোরাঁ ও শাড়ির ব্যবসা। মন দিয়ে ব্যবসাই করছিলেন। ইতিমধ্যেই জি বাংলা (Zee Bangla) নিয়ে আসে তাদের নতুন রান্নার শো ‘রন্ধনে বন্ধনে’ (Randhane Bandhane)

তবে এই শো থেকে আচমকা বাদ পড়েন সুদীপা। সঞ্চালনায় আসেন টলিপাড়ার জনপ্রিয় জুটি গৌরব ও ঋদ্ধিমা। সুদীপাকে সঞ্চালনার দায়িত্ব থেকে সরাতেই ক্ষোভের সুর শোনা গিয়েছিল সুদীপার গলায়। এর আগেও, জোম্যাটো বয় ও একাধিক ব্যাঁকা মন্তব্যের দরুন সমালোচনার মুখে পড়েছিলেন সঞ্চালিকা। তারপরই চ্যানেল সিদ্ধান্ত নেয় নয়া শো থেকে সুদীপাকে রিপ্লেস করার।

বর্তমানে ইউটিউবে সুদীপা চ্যাটার্জি নামের চ্যানেলে ‘সুদীপার রান্নাঘর’ বলে একটি নতুন রান্নার সিরিজ শুরু করেছেন। শুরুতেই শো-এর জনপ্ৰিয়তা তুঙ্গে। বর্তমানে ঈদ উপলক্ষ্যে বাংলাদেশে আছেন সুদীপা। সেখান থেকে সিরিজে একের পর এক ইদ স্পেশাল বাংলাদেশি ব্যঞ্জন শিখিয়ে চলেছেন দর্শকদের।

ফের সমালোচনার মুখে সুদীপা চট্টোপাধ্যায়

সম্প্রতি সুদীপার রান্নাঘরে সম্প্রচারিত হয়েছে একটি নতুনত এপিসোড। বাংলাদেশের এক নামি রন্ধনশিল্পী সুদীপা ও দর্শকদের শেখাচ্ছেন কী করে গোমাংসের কোপ্তা বানানো হয়। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় উঠেছে নেটপাড়ায়। এক জনপ্রিয় ইউটিউবার একটি ভিডিয়ো মারফত সুদীপার দিকে একাধিক প্রশ্ন ছুঁড়েছেন।

সুদীপার ভিডিয়ো ভাইরাল হতেই সমালোচনার ঝড় উঠেছে নেটমাধ্যমে। নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, নিজে সনাতন ধর্মাবলম্বী হয়ে, ব্রাহ্মণ হয়ে কী করে গোমাংস রান্না শেখাতে পারেন সুদীপা। নেটিজেনরা আরও বলছেন, নিজের ছেলেকে সোনার পৈতে দিয়ে কী করে শাস্ত্র অমান্য করতে পারেন সঞ্চালিকা-অভিনেত্রী।

Piya Chanda