Bangla Serial

শেষ প্রতিবাদী বিপাশার চরিত্র! জি বাংলার নতুন ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় ফিরছেন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়!

জি বাংলার (Zee Bangla) অন্যতম চর্চিত ধারাবাহিক ছিল ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। শিমুল পরাগের সম্পর্কের টানাপড়েন ও শিমুলের সঙ্গে তার পাঁচ বান্ধবীর বন্ধুত্বে সমীকরণ নিয়ে এগিয়ে চলেছিল ধারাবাহিকের গল্প। শিমুলের পাঁচ বান্ধবীর মধ্যে অন্যতম ছিল বিপাশা।

সুখে দুঃখে, আপদে-বিপদে শিমুলের সঙ্গী ছিল সে। ধারাবাহিক বিপাশার চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়। স্নেহা বাংলা বিনোদন জগতের পরিচিত মুখ। গল্পে বিপাশার প্রতিবাদী ভাবমূর্তি নজর কেড়েছিল দর্শকদের। ধারাবাহিক ছাড়াও, একাধিক সিনেমা ও সিরিজে কাজ করেছিলেন অভিনেত্রী। এক কথায় এই মুহূর্তে বেশ দাপটের সঙ্গে এগিয়ে চলেছে স্নেহার কেরিয়ার।

মনের কথা শেষ হতেই দর্শকদের জন্য সুখবর দিয়েছেন অভিনেত্রী। ফের ছোটপর্দায় ফিরছেন স্নেহা। কার কাছে কই মনের কথা শেষ হতে না হতেই নতুন ধারাবাহিকের অফার তাঁর ঝুলিতে। স্টুডিও পাড়া সূত্রে খবর, জি বাংলার নয়া ধারাবাহিকে ফিরতে চলেছেন অভিনেত্রী।

জি বাংলার নতুন ধারাবাহিক ‘পুবের ময়না’য় গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন স্নেহা চট্টোপাধ্যায়

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘পুবের ময়না’। মুখ্য ভূমিকায় থাকছেন নবাগতা ঐশানী দে ও গৌরব রায় চৌধুরী। ওপার বাংলার মেয়ে ময়নার দেশ থেকে পালিয়ে এপার বাংলায় আশ্রয় নিয়েছিল নায়কের বাড়িতে। আশ্রিতা থেকে বাড়ির বউ হয়ে ওঠার গল্প বলতে আসছে নতুন ধারাবাহিকের গল্প।

পুবের ময়না’য় স্নেহার চরিত্রের নাম মেঘ

এই ধারাবাহিকে নায়কের বোন ‘মেঘ’-এর চরিত্রে দেখা যাবে স্নেহাকে। ধারাবাহিকে স্নেহার চরিত্রটি এক বিবাহিত নারীর। বাড়িতে তার গুরুত্ব থাকায় সে বাপের বাড়ি-শ্বশুরবাড়ি দুই বাড়িতেই আসা যাওয়া করে। মায়ের সঙ্গে ভাল সম্পর্ক তার।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।