জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

রণং দেহি মূর্তি ধারণ করলেন কৃষ্ণা! খোকার মাকে সপাটে চড় বাবুর মায়ের! হতবাক দর্শকরা

জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলো শুরুর থেকেই নতুন নতুন চমকের কারণে দর্শকদের মাঝে চর্চায় উঠে এসেছে তার মধ্যে অন্যতম নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। শুরুর থেকেই পল্লবী আর রুবেল অভিনীত একান্নবর্তী পরিবারের এই গল্পটি মন জয় করে নিয়েছিল দর্শকদের। তবে সময় যত এগিয়েছে ততই পাল্টেছে গল্পের পট। নতুন নতুন টুইস্ট এসেছে গল্পে।

মেয়ের প্রতি চরম উদাসীন, লোকসমাজে ভয়ে মেয়ের ক্ষতি করেছেন কৃষ্ণা নিজেই

তবে ধারাবাহিকের শুরুর থেকে যে চরিত্রটির মধ্যে বিন্দুমাত্র পরিবর্তন আসেনি সেটি হল বাবুর মায়ের চরিত্র অর্থাৎ কৃষ্ণা দত্তর চরিত্র। শুরুর থেকেই বউমাকে ভুল বুঝে শুধুমাত্র বাবু বাবু করে গেছেন তিনি। ছেলের থেকে এক মুহূর্তের জন্য চোখ সরিয়ে মেয়ে দিকে খেয়াল রাখার কথা মাথায় আসেনি কৃষ্ণার। এমনকি মেয়ের বিয়ে দেওয়ার আগেই অর্ণব আর তার পরিবারের সম্পর্কে এবারও কোন খবর নেওয়ার চেষ্টা করেনি তিনি।

মেয়ে নয়, বর্ষার সঙ্গে একপ্রকার মাথার বোঝার মতোই আচরণ করে এসেছেন কৃষ্ণা। শুধুমাত্র পিকলু আর বর্ষার সম্পর্ককে সন্দেহের চোখে দেখে নিজের মেয়ের জীবন জলাঞ্জলি দেওয়ার আগেও একবারও ভাববেননি তিনি। বরং বিয়ের পর বর্ষাকে অর্ণব যখন দত্ত বাড়িতে রেখে চলে যায় তখন বারবার সেই ছেলের হাতে পায়ে ধরে মেয়েকে শ্বশুরবাড়ি পাঠিয়েছেন কৃষ্ণা।

আরো পড়ুন: শেষ প্রতিবাদী বিপাশার চরিত্র! জি বাংলার নতুন ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় ফিরছেন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়!

এমনকি মেয়ে যখন এসে তাকে বারবার বলে অর্ণব তার সঙ্গে ভালো ব্যবহার করেননা এমনকি তার গায়েও হাত তোলে তখনও একপ্রকার জোর করেই মেয়েকে শ্বশুরবাড়ি পাঠিয়ে দেন কৃষ্ণা। ধারাবাহিকে কৃষ্ণার আচরণ দেখে একপ্রকার অবাক হয়েছিল দর্শকরা। অনেকেই মনে প্রশ্ন এসেছিল আচ্ছা এরকম মাও হয়? কিন্তু অবশেষে পরিবর্তন আসল কৃষ্ণার চরিত্রে।

অর্ণবের মাকে থাপ্পড় মারলেন কৃষ্ণা!

জামাই মেয়ের ক্ষতি করে দিয়েছে বুঝতে পেরে আত্মগ্লানিতে ভেঙে পড়েছিলেন কৃষ্ণা। রোজির নরকে মেয়ের কি পরিস্থিতি হয়েছে এই ভেবেই আর নিজেকে ধরে রাখতে পারেনি তিনি। রেস্তোরাঁয় অর্ণব, নবনীতা এবং সোহিনীকে দেখে নবনীতার গালে সপাটে চড় বসান কৃষ্ণা। মেয়ের এরকম ক্ষতি করার জন্য কড়া কড়া কথা শোনাতেও আর ভয় পাননি তিনি। ধারাবাহিকে কৃষ্ণার অবশেষে এরূপ পরিবর্তন দেখে ভীষণ খুশি হয়েছেন দর্শকরা। অনেকেই মন্তব্য করেছেন বাবুর মা খোকার মাকে চড় মারল, এই দৃশ্য দেখার জন্যই এতদিন অপেক্ষা করেছিলেন তারা। আপনাদের কেমন লেগেছে কৃষ্ণার এরূপ পরিবর্তন?

Piya Chanda