Entertainment

যাহ্! ভেস্তে গেল কুটনি শালিনীর প্ল্যান, সতীন কাঁটা উপড়ে ফেলে রোহিতের হাত থেকে সিঁদুর পড়ল ফুলকি

বর্তমানে যে সমস্ত ধারাবাহিকগুলো শুধুমাত্র স্লটে নয়, টিআরপি (TRP) তালিকার সেরা পাঁচেও ছক্কা হাঁকাচ্ছে তাদের মধ্যে অন্যতম জি বাংলার (Zee Bangla) ফুলকি (Phulki)। শুরুর থেকেই একের পর এক চমক এসেছে ধারাবাহিকে। মিঠাই ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর সেই জায়গায় এসেছিল ফুলকি। তবে ধারাবাহিকটিকে একেবারেই পছন্দ করেনি মিঠাই প্রেমীরা। ফলস্বরূপ বারবার ট্রোলের মুখে পড়ে ফুলকি। কিন্তু থেমে যাননি ফুলকি।

মিঠাই ফ্যানদের ট্রোলিংকে তোয়াক্কা না করেই বারবার শীর্ষস্থানে উঠে এসেছে দেবযানী মন্ডল এবং অভিষেক বসুর ধারাবাহিক। পর্দায় রোহিত ফুলকির রসায়নও ভীষণ পছন্দ করেছেন দর্শকদের। আর সেই কারণেই সম্প্রতি এক বছর পেরিয়েছে ফুলকি। তবে বছর ঘুরতে না ঘুরতেই ধারাবাহিকে এসেছে বিরাট চমক। শুরু হয়েছে রুদ্র, ঈশিতা এবং শালিনী বনাম ফুলকির লড়াই।

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে ছন্দকের কেসে ঈশিতার সমস্ত জারিজুরি ধরিয়ে দিয়েছে ফুলকি। তারপরই পালা আসে রুদ্র রূপ সান্যালের। রাজাবাবুর সঙ্গে রুদ্রর কোনভাবে যোগ আছে, এটা বুঝতে পেরেই দিল্লি পুলিশকে রুদ্রর ব্যাপারে জানিয়ে দেয় ফুলকি। রুদ্রকে ধরে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদও করেন তারা। কিন্তু লোকাল পুলিশ এবং তিওয়ারির সাহায্যে এযাত্রায় কোনক্রমে বেঁচে যায় রুদ্র।

ফুলকিকে জব্দ করতে এবার মোক্ষম চাল দিল শালিনী

রুদ্রর পরিস্থিতি বেহাল দেখে এবার ব্রহ্মাস্ত্র হাতে তুলে নেয় শালিনী। সে রোহিতকে জানায় সে চলে যাবে কিন্তু তার আগে একবার তাকে মন্দিরে সিঁদুর পরিয়ে দিতে। আর রোহিত আর তার বিয়ের ভিডিও করার জন্য মিডিয়াকে ডেকে নেয় শালিনী। রোহিতও রাজি হয়ে যায় শালিনীর সঙ্গে দেখা করার জন্য। কিন্তু কোন গন্ডগোল আছে এটা ভেবেই বেরিয়ে পড়ে ফুলকিও। এদিকে দেখা যায় মন্দিরে গিয়ে রোহিত শালিনীকে জানায় সে বিয়ে শালিনীকে সিঁদুর পড়াতে পারবে না কারণ সে বিবাহিত।

আরো পড়ুন: রণং দেহি মূর্তি ধারণ করলেন কৃষ্ণা! খোকার মাকে সপাটে চড় বাবুর মায়ের! হতবাক দর্শকরা

একি কান্ড! বিয়ে হয়ে গেল রোহিতের

তবে নাছোড়বান্দা শালিনী। একপ্রকার জোর করেই রোহিতের হাত থেকে সিঁদুর পড়ার চেষ্টা করতে থাকে সে। কিন্তু সেই মুহূর্তেই চলে আসে ফুলকি। রোহিতকে শালিনীকে সিঁদুর পড়াতে দেখে ভেঙে পড়ে সে। তবে কি বিয়ে হয়ে যাবে রোহিত শালিনী? জানা গেছে ফের বিয়ে হবে রোহিতের কিন্তু শালিনীর সঙ্গে নয়, বরং ফুলকিকেই বিয়ে করবে রোহিত। তবে কি এবার রায় চৌধুরী বাড়ি ছাড়বে শালিনী? নাকি আরও ভয়ঙ্কর কিছু ঘটাবে সে? সেটা জানতে দেখতে হবে ফুলকি।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।