জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Entertainment

জি বাংলায় পরপর ধাক্কা! হঠাৎ শেষ শুটিং হয়ে গেল জনপ্রিয় ধারাবাহিকের, কিন্তু কেন?

জি বাংলার (Zee Bangla) চলতি মাসেই আসছে একের পর এক চমক। পর্দায় থেকে বিদায় নিচ্ছে একের পর এক লোকপ্রিয় ধারাবাহিকগুলো। আর সেই জায়গায় আসছে জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। যার মাধ্যমে ফিরেছেন ছোটপর্দায় স্টার অভিনেতা অভিনেত্রীরা। সঙ্গে থাকছে একেবারে ভিন্ন স্বাদের কিছু গল্প।

চলতি মাসেই শুরুতেই শোনা যাচ্ছিল এই মাসে জি বাংলার পর্দা থেকে বিদায় নেবে চার চারটি ধারাবাহিক। মূলত টিআরপি কমে যাওয়ার কারণে এবং স্লট দখল করতে ব্যার্থ হওয়ার কারণে ধারাবাহিকগুলোর কাহিনীতে এবার ইতি টানবে চ্যানেল। হলোও তাই পর পর জি বাংলায় শেষ হয়ে গেল তিনটি জনপ্রিয় ধারাবাহিক। ইতিমধ্যেই বিদায় নিয়েছে অর্গানিক স্টুডিওর কার কাছে কই মনের কথা, অষ্টমী এবং এন আইডিয়াসের ধারাবাহিক আলোর কোলে।

গত সপ্তাহেই শেষবারের মতো শুটিং করে জি বাংলার পর্দা থেকে চিরবিদায় নিয়েছে ধারাবাহিকগুলি। আর সেই জায়গা ভরাট করতে পর্দায় এসেছে তিনটি নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই অষ্টমীর স্লটে শুরু হয়েছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক পুবের ময়না এবং আলোর কোলে ধারাবাহিকের স্লটে শুরু হয়েছে ডায়মন্ড দিদি জিন্দাবাদ। তাছাড়াও জানা গেছে আসছে জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক মালাবদল।

আরো পড়ুন: যাহ্! ভেস্তে গেল কুটনি শালিনীর প্ল্যান, সতীন কাঁটা উপড়ে ফেলে রোহিতের হাত থেকে সিঁদুর পড়ল ফুলকি

অষ্টমীর পর বিদায় নিল যোগমায়া

তবে আবার ফের চলতি মাসেই আরও একটি জনপ্রিয় ধারাবাহিকের বিদায়ের ঘণ্টা বেজে গেল। এবার শেষ হল যোগমায়া। হ্যাঁ শুনতে অবাক লাগলেও এটাই সত্যিই। জগদ্ধাত্রীর বিরাট সাফল্যের পর ব্লুজ প্রোডাকশন হাউজ নিয়ে এসেছিল একই আদলের গল্প। কিন্তু যোগমায়াকে শুরু থেকেই বিশেষ পছন্দ করেননি দর্শকরা। সন্ধ্যে ৬টার স্লটে পরাস্ত হওয়ার পর সময় পরির্বতন করে রাত সাড়ে ১০টায় চলে যায় যোগমায়া। প্রথম সপ্তাহে চিনিকে পরাস্ত করলেও গত সপ্তাহের ফের কমে গেছে যোগমায়ার টিআরপি। ফলে এবার ধারাবাহিকটির কাহিনীতে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। ফলে মাত্র ২ মাসেই বিদায় নিচ্ছে এই ধারাবাহিকটি। আজকেই শেষবরের মতো শুটিং করে চিরবিদায় নিচ্ছে যোগমায়া।

Jogomaya TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

যোগমায়াকে বিদায় জানিয়ে কোন প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক নিয়ে আসছে জি বাংলা?

তবে একটি ধারাবাহিক বিদায় নেবে মানেই পর্দায় আসবে নতুন গল্প। জানা গেছে যোগমায়ার জায়গায় নতুন ধারাবাহিক নিয়ে জি বাংলায় আসবে এন আইডিয়াস প্রযোজনা সংস্থা। গানের ওপারে, অলৌকিক না লৌকিকের মতো একাধিক ধারাবাহিক প্রযোজনা করেছেন তারা। এছাড়াও এই মাসেই শেষ হয়েছে তাদের প্রযোজিত ধারাবাহিক আলোর কোলে। এবার দেখার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থার হাত ধরে জি বাংলায় ফেরেন কোন অভিনেতা অভিনেত্রীরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।