জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দুষ্কৃতীদের রুখতে ডায়মন্ডের সঙ্গে শুরু হল হিরণের বন্ধুত্ব! ডায়মন্ড দিদি নতুন প্রোমো ভাইরাল ! দেখেছেন আপনারা?

জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রতি শুরু হয়েছে নতুন ধারাবাহিক ডায়মন্ড দিদি জিন্দাবাদ (Diamond Didi Zindabad)। একেবারে ভিন্ন ধরনের এই ধারাবাহিকের কাহিনী শুরু থেকেই মন জয় করে নিয়েছে দর্শকদের। হাসি, মজা সঙ্গে রোমাঞ্চ সব মিলিয়ে জি বাংলার পর্দায় জমজমাট টেন্ট সিনেমার ডায়মন্ড দিদির গল্প। গত মাসেই এন আইডিয়াসের প্রযোজিত ধারাবাহিক আলোর কোলেকে বিদায় জানিয়ে জি বাংলা নিয়ে এসেছে এই নতুন ধারাবাহিকটি।

কি দেখা যাচ্ছে ডায়মন্ড দিদি জিন্দাবাদ ধারাবাহিকে?

ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন বাংলা মিডিয়াম খ্যাত অভিনেতা আয়ান ঘোষ এবং টুম্পা অটোওয়ালি খ্যাত অভিনেত্রী ডোনা ভৌমিক। তাছাড়াও ধারাবাহিকটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেত্রী দোলন রায়, সুদীপ মুখার্জী সহ একাধিক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। ধারাবাহিকের শুরুতেই দেখা গেছে ডায়মন্ড দিদি টেনেটুনে উচ্চমাধ্যমিক পাশ। দুই তিন বার চেষ্টা করার পর এরূপ ফল দাঁড়িয়েছে তার।

বোন স্পষ্ট মাকে জানিয়ে দেয় দিদিকে বিয়ে দিয়ে দিতে। কিন্তু ধনী হোক বা গরীব স্পষ্ট দেখেন প্রতেক্যের। ডায়মন্ড দিদির চোখেও রয়েছে একরাশ স্বপ্ন। একদিন একটি বড় হোটেলের মালিক হবে সে। নিজের স্বপ্ন পূরণ করার জন্য একটি নামিদামি হোটেলের কাজও শুরু করে ডায়মন্ড। কিন্তু ইংরেজি না জানার কারণে তাকে রেস্তোরাঁ থেকে বের করে দেয় হোটেলের মালিক।

ডায়মন্ডও স্পষ্ট জানিয়ে দেয় সে এই হোটেলের পাশেই সে নিজের হোটেল খুলবে। তার হোটেলের নাম একদিন ছড়িয়ে পড়বে সব জায়গায়। তখনই ডায়মন্ডয়ের দিকে নজর পড়ে গল্পের নায়ক হিরণের। ডায়মন্ডের সাহস দেখে ডায়মন্ডের ভিডিও করতে শুরু করে হিরণ। ফুড ব্লগিং করার কারণে পরিবারের কারুর কাছেই বিশেষ মান পায়না হিরণ। কিন্তু হিরণের প্রকৃত পরিচয় যে শুধুমাত্র ফুড ব্লগিং নয়, সেকথা জানান না কেউ। হিরণ আসলে ভারতীয় গোয়েন্দা বিভাগের একজন অফিসার।

আরও পড়ুন: সেনগুপ্ত বাড়ি ছাড়লো দীপা! সূর্যের নার্স হয়ে সেনগুপ্ত পরিবারে এলো নতুন সদস্য! কে সে?

শুরু হল ডায়মন্ড হিরণের বন্ধুত্ব

সম্প্রতি পর্দায় মুক্তি পেয়েছে ধারাবাহিকের নতুন ঝলক যেখানে দেখা গেছে হোটেল থেকে বের করে দেওয়ার পর নিজের একটি ছোট্ট দোকান খুলেছে ডায়মন্ড। আর সেখানেই ভিডিও করতে চলে আসে হিরণ। হিরণকে ভিডিও করতে দেখে প্রথমে বিরক্ত হলেও পরে হিরণ ডায়মন্ডকে জানায় ডায়মন্ডকে ভাইরাল করে দেবে। কথাটা শুনেই খুব খুশি হয় ডায়মন্ড। এরপরই অফিসে ফিরে সকলকে ডায়মন্ডের ছবি দেখিয়ে হিরণ জানায় ডায়মন্ডই তাদের সন্ত্রাসবাদীদের কাছে নিয়ে যেতে পারবে। কথাটা শুনে ডায়মন্ডের সুরক্ষার কথা জিজ্ঞাসা করে হিরণের সিরিয়র। হিরণ জানায় ডায়মন্ডের সুরক্ষার দায়িত্ব তার নিজের। তবে কি এইভাবেই শুরু হবে ডায়মন্ড আর হিরণের পথচলা।

TollyTales NewsDesk