জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সূর্যের জন্য দাম হাঁকাল দীপা! পঞ্চাশ লাখের বিনিময়ে নিজের সন্তানের বাবাকে দুষ্কৃতীদের হাতে তুলে দিল সে

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই মুহূর্তে জমজমাট পর্ব চলছে অনুরাগে। দুষ্কৃতী দলের সঙ্গে পাঙ্গা নিয়ে চলেছে দীপা। নিজের সন্তানের বাবার উপর এক ফোঁটা আঁচ আসতে দেবে সে। রথের দিন ঘটে যায় বড় কাণ্ড।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৮ই জুলাই (Anurager Chhowa Today Episode 8th July)

সেনগুপ্ত বাড়ির সকলে যখন রথ উদযাপনে মাতোয়ারা ঠিক তখনই সূর্যকে ভুল ওষুধ খাইয়ে দিল ইরা। দীপার চোখের সামনে ঘটে যায় অঘটন কিন্তু কিছুই করতে পারে না সে। পরিস্থিতির কাছে এখন হাত পারি বাঁধা তার। তবে ইরা চলে গেলে জল খাইয়ে সূর্যকে বমি করায় দীপা। ঠিক তখনই ফের ঘরে ঢোকে ইরা।

রাজেশ্বরী কাণ্ড দেখে সন্দেহ বাসা বাঁধে ইরার মনে। তবে কী রাজেশ্বরীই দীপা? তখন দীপা চালে মোক্ষম চাল। ইরার দলে যোগ দেওয়ার পরিবর্তে পঞ্চাশ লক্ষ টাকা দাবি করে বসে সে। ইরা হতবাক হয়ে যায়। ডক্টর স্যানাল না জেনে বুঝে এমন একজনকে ঠিক করেছে। তবে রাজেশ্বরী আইয়ার এই মুহূর্তে বড় অস্ত্র। বাড়ির সকলের বিশ্বাসভাজন। নার্সকে হাত করতে নিজেদের পরিকল্পনা কার্যকর করতে সুবিধা হবে।

তাই দুয়ে দুয়ে চার করতে না পারলেও, একপ্রকার বাধ্য হয়ে রাজেশ্বরীর প্রস্তাবে রাজি হয় অর্ণব। পঞ্চাশ লক্ষ টাকার বিনিময়ে সূর্যকে বাড়ি থেকে বের করে দেওয়ার ডিল হয় তাদের। তার আগে পাঁচ লক্ষ টাকা আগাম নেবে সে।

আরও পড়ুন: শুকনো ঝুড়ি ভাজা খেতে ভালো‌ লাগেনা! সহজেই বানিয়ে ফেলুন ঝুড়ি ভাজা কষা! ভাত-রুটির সাথে জমে যাবে

এদিকে দীপা চাইছে যা হোক করে সূর্যর সঙ্গে সঙ্গে থাকবে। অপরদিকে, ইরা চাইছে যে ভাবে হোক সূর্যকে মোহনপুরে নিয়ে গিয়ে মাথায় ইলেকট্রিক শট দিয়ে অতীত মনে করিয়ে একপ্রকার চাপ দিয়ে অতীতের কথা মনে করাবে তারা। এসব কিছুর মধ্যে নাজেহাল অবস্থা সূর্যের। ওষুধের অ্যাকশনে রীতিমতো ধরাশায়ী সে।

TollyTales NewsDesk